জনপ্রতিনিধি ও গণ্যমান্যদের অভিযোগ উপেক্ষা করে

মোল্লাহাটে জারিগানের নামে চলছে অশালীন নৃত্য ও জুয়ার মেলা

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৩৮ পিএম, বৃহস্পতিবার, ১০ জানুয়ারী ২০১৯ | ১৫৭৩

মোল্লাহাটে স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমান্যসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের অভিযোগ উপেক্ষা করে জারিগানের নামে শুরু হয়েছে সমাজ বিধ্বংশী অশালীন নৃত্য ও জুয়ার মেলা। উপজেলার গিরিশ নগর গ্রামে নওশের মেম্বারের বাড়ীর সামনে নদীর কুলে বুধবার রাত থেকে শুরু হয়েছে সমাজ বিরোধী এ কর্মকান্ড। জারিগানের নামে শৃঙ্খল সমাজ বিরোধী এমন কিছু হওয়ার পূর্বাভাস পেয়ে শুরুর আগেই বুধবার সন্ধায় মোল্লাহাট থানায় গিয়ে মৌখিক অভিযোগ করেন-স্থানীয় ইউপি সদস্য মোঃ হাসান শেখসহ অনর ফকির (৬৫), ছুবু মোল্লা (৫৫), রহমান শেখ (৫৭), দেলোয়ার মোল্লা (৪৫), জুলহাক সর্দার (৬০), রবিউল মোল্লা (৩৫), আঃ ছামাদ (৬০) ও আল আমিন মোল্লা (৩৫)সহ অনেকে।

ওই সময় থানা ওসি উপস্থিত না থাকায় দায়িত্বরত কর্মকর্তা পরামর্শ দেন উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলার জন্য। পরে ওই সকল ব্যাক্তিগণ মোল্লাহাট উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি জানান। উপজেলা নির্বাহী অফিসার বিষয়টি দেখার জন্য থানা ওসিকে মোবাইল করেন। এরপরও রাতভর চলে জুয়ার মেলা ও অশালীন নৃত্য। এ ঘটনায় হতবাক হয়েছে এলাকাবাসী। প্রশাসন/কর্তৃপক্ষকে স্থানীয়দের পক্ষ থেকে সরাসরি জানানোর পরও এমনটি হওয়া অত্যন্ত দুঃখ জনক বলেও মন্তব্য করছেন অনেকে। এমন যেন আর না হয়, সেদিকে আশু দৃষ্টি আকর্ষন করছেন সকলে।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ কাজী গোলাম কবীর বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, গানবাজনা ( সুস্থ সংস্কৃতি) হওয়ার কথা ছিলো, সেখানে এমন কিছু হওয়ায় ইউএনও সাহেব ফোন করছিলেন, পরে একদম বন্ধ করে দিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত