কর্মসৃজন প্রকল্পের কাজে বাধা

শরণখোলায় ইউপি মেম্বার লাঞ্ছিত

শরণখোলা প্রতিনিধি

আপডেট : ০৯:০৮ পিএম, শনিবার, ৫ জানুয়ারী ২০১৯ | ১০২৪৫

শরণখোলায় কর্মসৃজন প্রকল্পের কাজে বাধা দিয়ে এক ইউপি মেম্বারকে লাঞ্ছিত করার অভিযোগ পাওয়া গেছে। শনিবার দুপুরে উপজেলার উত্তর খোন্তাকাটা গ্রামে এ ঘটনা ঘটে।


খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের মেম্বার মো. নাছির উদ্দিন হাসান শরীফ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, সকাল থেকে উত্তর খোন্তাকাটা গ্রামের আকন বাড়ির সামনের রাস্তা কর্মসৃজন প্রকল্পের মাধ্যমে ৩০ জন শ্রমিক সংস্কার কাজ করছিল। দুপুরের দিকে সবুর আকনের বাড়ির সামনে কাজ করতে গেলে শ্রমিকদের বাধা দেন সবুর ও তার লোকজন। এসময় ওই ইউপি মেম্বার কাজে বাধা দেওয়ার কারন জানতে চাইলে সবুর আকন, তার ছেলে মইনুল আকন মেম্বারকে জামার কলার ধরে টানাচেড়া করে শারিরীকভাবে লাঞ্ছিত করে। বিষয়টি থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

খোন্তাকাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন খান মহিউদ্দিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, শ্রমিকরা সবুর আকনের বাড়ির সামনের রাস্তার একটি মোড় সোজা করার জন্য পাশের জমি থেকে মাটি কাটছিল। এতে সবুর লোকজন নিয়ে তার জমি থেকে মাটি কাটতে বাধা দিয়ে কাজ বন্ধ করে দেয়। এসময় মেম্বার নাছির ঘটনাস্থলে গেলে তাকে লাঞ্চিত করে। শ্রমিকরা উত্তেজিত হলে তিনি দুই পক্ষকে থামানোর চেষ্টা করেন।

জানতে চাইলে সবুর আকন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আমার জমির উপর থেকে রাস্তার কাজ করায় আমি বাঁধা দিয়েছি। শরণখোলা থানার অফিসার ইনচার্জ দিলিপ কুমার সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, বিষয়টি শুনেছি, খোজ খবর নেওয়া হচ্ছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত