গানে গানে ভোট প্রার্থনা লাঙ্গলের

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৪:০৭ পিএম, সোমবার, ২৪ ডিসেম্বর ২০১৮ | ১৩৯৬

বাদ্যবাজনা বাজিয়ে নেচেগেয়ে প্রচারনা চলছে বাগেরহাট-৪ (শরণখোলা- মোরেলগঞ্জ) আসনের মহাজোটের অন্যতম শরীক জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের। সোমবার সকাল থেকে শরণখোলা উপজেলার বিভিন্ন হাটবাজার ও জনবহুল রাস্তার মোড়ে মোড়ে ট্রাকের মঞ্চে গানবাজনা শেষে পথসভার মাধ্যমে লাঙ্গল মার্কায় ভোট প্রার্থনা করেন জাপা মনোনিত প্রার্থী সোমনাথ দে।


জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের সংখ্যালঘু বিষয়ক উপদেষ্টা সোমনাথ দে তাঁর বক্তব্যে বলেন, জাতীয় পার্টির শাসনামলেই বাংলাদেশের দৃশ্যমান উন্নয়ন হয়েছে। আমার নেতা হুসেইন মুহাম্মদ এরশাদ উপজেলা পরিষদ নির্বাচনের প্রবর্তক। জনগণের আইনি সহায়তা ও বিচারব্যবস্থা সহজ করার জন্য তিনি প্রত্যেকটি উপজেলায় কোর্ট স্থাপন করেছিলেন। লাঙ্গল মার্কায় ভোট দিলে জনগণ সুখে-শান্তিতে বসবাস করতে পারবে।


প্রচারনায় কোনো বাধা আছে কিনা জানতে চাইলে সোমনাথ বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আমরা মহাজোটের প্রধান শরীক। দেশে গত ১০ বছরে আওয়ামী লীগ যে উন্নয়ন করেছে তাতে জাতীয় পার্টির ব্যাপক সহযোগীতা ও অংশগ্রহন রয়েছে। জাতীয় পার্টি দেশের উন্নয়ন ও জনকল্যাণে কাজ করে যাচ্ছে। আমরা প্রচার-প্রচারনায় এখন পর্যন্ত কোথাও কোনো বাধাপ্রাপ্ত হইনি। গণসংযোগকালে জেলা জাপার সভাপতি ও শরণখোলার সাবেক উপজেলা চেয়ারম্যান মো. হাবিবুর রহমান, জেলা যুবসংহতির সাধারণ সম্পাদক রাহুল দেব মন্ডল, শরণখোলা জাপার সভাপতি গাজী বদরুজ্জামান আবু, মোরেলগঞ্জ জাপার সাধারণ সম্পাদক মো. আকতারুজ্জামানসহ পার্টির অংগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত