শরণখোলায় আওয়ামী লীগ নেতার ওপর হামলার প্রতিবাদ

মদিুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৬:০৩ পিএম, শনিবার, ১৫ ডিসেম্বর ২০১৮ | ২৩৭৫

শরণখোলায় শুক্রবার রাতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য শাহজাহান বাদল জমাদ্দারের ওপর ন্যাক্কাজনক হামলার প্রতিবা ও বিচারের দাবিতে প্রেস ব্রিফিং করেছে উপজেলা আওয়ামী লীগ। শনিবার দুপুরে আওয়ামী লীগের সভাপতির বাসভবনে এ প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। অপরদিকে, জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল অভিযান চালিয়ে চার জনকে আটক করে শনিবার দুপুরে আদালতে চালান করেছে বলে জানা গেছে।


ব্রিফিংকালে নেতারা বলেন, বাদল জমাদ্দারের ওপর যারা হামলা চালিয়েছে তারা জামায়াত-বিএনপির এজেন্ট। দলের মধ্যের একটি গ্রুপ তাদের সঙ্গে আঁতাত করে নৌকার বিজয় ঠেকানোর ষড়যন্ত্র করছে। এজন্য দলের সকল পর্যায়ের নেতাকর্মীকে সজাগ দৃষ্টি রাখতে হবে। এমনকি ওই গ্রুপের ছত্রছায়ায় থেকে হামলাকারীরা উপজেলার বিভিন্ন গ্রামে চাঁদাবাজি করে দলের ভাবমুর্তি ক্ষুন্ন করছে। সুষ্ঠু নির্বাচনের সার্থে এসব চাঁদাবাজ ও সন্ত্রাসীদের বিরুদ্ধে প্রশাসনকে কঠোর ব্যবস্থা নিতে হবে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে নেতারা জানান।


প্রেস ব্রিফিংয়ে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. কামাল উদ্দিন আকন, সহ-সভাপতি মো. মোজাম্মেল হোসেন, এম সাইফুল ইসলাম খোকন, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুল, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মধুসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


জেল গোয়েন্দা পুলিশের ওসি মো. রেজাউল করিম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, শুক্রবার গভীর রাতে শরণখোলার বিভিন্ন্ এলাকায় অভিযান চালিয়ে মো. শাহিন গাজী, আলি রেজা বাবু, মামুন হাওলাদার ও শাহীন হাওলাদার নামের চারজনকে ৫৪ ধারায় আটক করা হয়েছে। এদের বিরুদ্ধে নানারকম সমাজ বিরোধী কর্মকান্ডের অভিযোগ রয়েছে।


উল্লেখ্য, গত শুক্রবার রাত ৮ টার দিকে নিজ দলের প্রতিপক্ষরা রায়েন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও রায়েন্দা ইউপির ছয়বারের নির্বাচিত সদস্য মো. শাহজাহান বাদল জমাদ্দারের ওপর হামলা চালায়। হামলাকারীরা ধারালো অস্ত্র, লোহার রড ও লাঠিসোটা নিয়ে এলোপাতাড়ি পিটিয়ে তার ডান পা ভেঙে দেয় এবং শরীরের বিভিন্ন স্থানে রক্তাক্ত জখম করে। একপর্যায় চায়ের দোকানের কেটলির গরম পানি তার গায়ে ঢেলে দেওয়া হয়। এসময় চা দোকানি শহিদুল হাওলাদার (৫০) ঠেকাতে গেলে তিনিও আহত হন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত