এ্যাড. শ.ম. রেজাউল করিম

মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি কখনও যুদ্ধাপরাধীর ছেলেকে ভোট দিবে না

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ১১:৫৩ পিএম, শনিবার, ১ ডিসেম্বর ২০১৮ | ৭৭০

আগামী ৩০ ডিসেম্বর অনুষ্ঠিতব্য জাতীয় সংসদ নির্বাচনে মানবতাবিরোধী অপরাধে সাজাপ্রাপ্ত দেলোয়ার হোসেন সাঈদীর ছেলে শামীম সাঈদীকে পরাজিত করার লক্ষ্যে সকলের কাছে সহযোগীতা চেয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির আইন সম্পাদক ও পিরোজপুর- ১ আসনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী সুপ্রিম কোর্টের আইনজীবী শ.ম. রেজাউল করিম।


আজ শনিবার দুপুরে পিরোজপুর প্রেসক্লাবে সাংবাদিকদের সাথে আলোচনাকালে তিনি এ সহযোগীতা কামনা করেন। পিরোজপুরের সাবেক এই সাংবাদিক ও পিরোজপুর প্রেসক্লাবের আজীবন সদস্য রেজাউল করিম আরও বলেন, তার বিশ^াস যারা মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি তারা কখনও যুদ্ধাপরাধীর ছেলেকে ভোট দিবে না।


পিরোজপুরে কাঙ্খিত উন্নয়ন হয়নি উল্লেখ করে তিনি আরও বলেন, সংসদ সদস্য নির্বাচিত হতে পারলে, তিনি পিরোজপুরে ব্যাপক উন্নয়ন করবেন।


উল্লেখ্য, যুদ্ধাপরাধে আজীবন কারাদ-ে দ-িত জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর ছেলে শামীম সাঈদী আসন্ন নির্বাচনে পিরোজপুর-১ আসনে বিএনপির ধানের শীষের প্রার্থী হিসেবে আগামী নির্বাচনে অংশ নিতে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

মতবিনিময় সভায় এ সময় আরো উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহাজাহান খান তালুকদার সহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃনন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত