মোল্লাহাটে সমবায় দিবস উদযাপন

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৭:১৪ পিএম, রোববার, ২৫ নভেম্বর ২০১৮ | ৮২০

“সমবায় ভিত্তিক সমাজ গড়ি, টেকসই উন্নয়ন নিশ্চিত করি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভাসহ বিভিন্ন কর্মসূচিতে ২৫ নভেম্বর ৪৭তম জাতীয় সমবায় দিবস-২০১৮ মোল্লাহাটে উদযাপিত হয়েছে।


উপজেলা প্রশাসন, সমবায় বিভাগ ও সমবায়িদের আয়োজনে দিবসটি উদযাপনে বিশাল বর্ণাঢ্য এক র‌্যালি গুরুত্বপূর্ণ বিভিন্ন সড়ক ঘুরে উপজেলা পরিষদ চত্বরে ফিরে শেষ হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সাঈদ মোমেন মজুমদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় স্বাগত বক্তব্যদেন উপজেলা সমবায় কর্মকর্তা আশুতোষ মন্ডল। এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ শাহিনুল আলম ছানা, বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাঃ মোঃ আঃ গফুর, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা রাজ কুমার বিশ্বাস, ওসি তদন্ত মোঃ নাজমুল ও ইউপি চেয়ারম্যান মুন্সি তানজিল হোসেন।


এছাড়া উপস্থিত ছিলেন ও বক্তব্যদেন প্রেসকাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, উপজেলা হিসাব রক্ষণ কর্মকর্তা মোঃ আবু তাহের, নির্বাচন কর্মকর্তা প্রবীর কুমার মন্ডল, সমবায়ি এম,এম, নওশের আলী নসু ও আব্দুল হামিদ প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত