কচুয়ার ছাত্রলীগ নেতাকে হত্যা চেষ্টা মামলায় গ্রেফতার-২

আলী আকবর টুটুল

আপডেট : ০৪:২০ পিএম, বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮ | ৪৪৬৬

বাগেরহাটের কচুয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক হাজরা ইশতিয়াক হোসেন বাহাদুরকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা চেষ্টা মামলার ২ আসামীকে গ্রেফতার করেছে পিবিআই। বৃহস্পতিবার সকালে বাগেরহাট পিবিআই’র পুলিশ পরিদর্শক শেখ শহিদুল ইসলামের নেতৃত্বে একটি দল অভিযান চালিয়ে খুলনার খালিশপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হলো, বাগেরহাটের কচুয়া উপজেলার চন্দ্রপাড়া গ্রামের আব্দুল আজিজ শেখের ছেলে রাসেল শেখ (৩১) ও খলিশাখালী গ্রামের আব্দুল গফ্ফার শেখের ছেলে শামীম শেখ (২৫)।

বাগেরহাট পিবিআই’র পুলিশ পরিদর্শক শেখ শহিদুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, গত ১০ জুলাই রাতে ঢাকা থেকে বাসযোগে সাইনবোর্ড বাজারে নেমে বাড়ি যাবার পথে চরকাঠি এলাকায় পৌছালে কচুয়া উপজেলা ছাত্রলীগের আহবায়ক হাজরা ইশতিয়াক হোসেন বাহাদুরকে দূর্বৃত্তরা কুপিয়ে ও পিটিয়ে আহত করে মালামাল লুট করে নেয়।

পরে স্থানীয়া উদ্ধারকরে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে ২১ জুলাই হাজরা ইশতিয়াক হোসেন বাহাদুর বাদি হয়ে কচুয়া থানায় ৬ জনকে আসামী করে একটি হত্যা চেষ্টা ও ডাকাতি মামলা দায়ের করেন। ওই মামলার আসামীরা দীর্ঘদিন পলাতক ছিল। বাগেরহাট পিবিআই মামলাটি স্ব-উদ্যোগে তদন্তভার নেন।

বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে খুলনার খালিশপুর থেকে এজাহারভুক্ত ১ ও ৩ নম্বর আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে প্রেরণ করা হবে বলে জানান ওই পুলিশ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত