কেন্দ্রীয় আ’লীগ নেতা মিলন

ঐক্যফ্রন্টের নামে নির্বাচন বানচালের ষড়যন্ত্র চালানো হচ্ছে

আপডেট : ১০:২১ পিএম, বুধবার, ৭ নভেম্বর ২০১৮ | ৫৪৩

মোরেলগঞ্জ প্রতিনিধি
বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য এ্যাড.আমিরুল আলম মিলন বলেন, ঐক্যফ্রন্টের নামে একটি মহল নির্বাচন বানচাল করার ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। ঐক্যফ্রন্টের মিটিংয়ে খালেদা জিয়ার মুক্তির শ্লোগান দেয়া হয়। অন্য যারা রয়েছে তাদের কোন লোক সেখানে নেই। সারা দক্ষিণাঞ্চল খুজলে তাদের একটি লোক খুঁজে পাওয়া যাবে না। তারা বিএনপি’র পিছনে পিছনে আর জামায়াত ছায়া রয়েছে তাদের পাশে।


বুধবার বিকেলে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার পুটিখালী ইউনিয়নের আমতলা বাজারে অনুষ্ঠিত নির্বাচনী সভায় বাগেরহাট-৪ আসনের মনোনয়ন প্রত্যাশী এ্যাড.আমিরুল আলম মিলন একথা বলেন । তিনি আরো বলেন, পদ্মা সেতু নির্মিত হলে এ দক্ষিণাঞ্চলে আওয়ামীলীগ ছাড়া কোন লোক থাকবেনা। কিন্তু এ পদ্মা সেতুতে শকুনের চোখ পড়েছে। কিন্তু কোন অপশক্তি বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম ব্যাহত করতে পারবেনা। জননেত্রী শেখ হাসিনার এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসছে জাতীয় নির্বাচনে নৌকার বিকল্প নেই। তাই নৌকার পক্ষে সকলের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
পুটিখালী ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে নির্বাচনী সভায়

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগ সভাপতি এ্যাড. মনিরুল হক তালুকদার, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক বরীন দত্ত, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক এ্যাড. তাজেনুর রহমান পলাশ, বলইবুনিয়া আওয়ামীলীগ সাধারণ সম্পাদক কবির হোসেন, চিংড়াখালী ইউনিয়ন আ’লীগ নেতা আব্দুল মালেক, ছাত্রলীগ নেতা লিয়ন হাওলাদার প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত