শরণখোলায় সংঘর্ষে ৭ জন আহত

শরণখোলা প্রতিনিধি

আপডেট : ১০:৪৯ পিএম, শনিবার, ৩ নভেম্বর ২০১৮ | ৯৩১

শরণখোলায় পূর্ব শত্রুতা ও জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে সাতজন আহত হয়েছে। শনিবার সকাল ৮টার দিকে উপজেলার ধানসাগর ইউনিয়নের পশ্চিম রাজাপুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতের মধ্যে গুরুতর জখম হাসিব হাওলাদার (৩৫) ও শাহিন হাওলাদার (৪০) নামের দুজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আহত অন্যরা হলেন, আ. হক মৃধা (৭০), তার ছেলে মতিয়ার রহমান মৃধা (৪৮), রুবেল মৃধা (২৫), হাসান মৃধা (৩৫) ও পিয়ারা বেগম (৫০)। এদেরকে শরণখোলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।


চট্টগ্রামের কর্মজীবী আহত মতিয়ার মৃধা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, একমাস আগে তাদের ধান ক্ষেতে কীটনাশক দেওয়ার সময় প্রতিপক্ষের ওয়ারেজ হাওলাদারের ছেলে হাসিব ও শাহিন তার বাবা হক মৃধাকে মারধর করে। তিনি চট্টগ্রাম থেকে আসার পর বাবাকে মারধরের বিষয় জানতে চাওয়ায় উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ বাধে। এতে দুই পক্ষের সাতজন রক্তাক্ত জখম হয়।


শরণখোলা হাসাপাতালের জরুরী বিভাগে কর্মরত চিকিৎক মো. আ. করিম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, গুরুতর জখম দুজনকে খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে। বিষয়টি থানায় অবহিত করা হয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলিপ কুমার সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, দুই পক্ষের কেউই এখনো লিখিত অভিযোগ করেনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত