মোরেলগঞ্জে রবি’র বিক্রয় প্রতিনিধির টাকা ছিনতাই!

মশিউর রহমান মাসুম

আপডেট : ০৬:২৪ পিএম, সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ | ১১৯৭

বাগেরহাটের মোরেলগঞ্জে প্রকাশ্য দিবালোকে মারপিট ও অজ্ঞান করে রবির ৬৫ হাজার টাকা ও ৩টি মোবাইল ছিনতাইয়ের অভিযোগ করেছেন রবি’র বিক্রয় প্রতিনিধি মিরাজুল ইসলাম মিন্টু(৩০)। রবিবার বিকেল সাড়ে ৩টার দিকে মোরেলগঞ্জ-শরণখোলা সড়কের মোল্লার রাস্তা এলাকায় এ ঘটনা ঘটে বলে তিনি দাবি করেন।

রবি’র বিক্রয় প্রতিনিধি মিন্টুর অভিযোগ, ঘটনার সময় শরণখোলা থেকে মটরসাইকেলে করে মোরেলগঞ্জের দিকে যাবার সময় দুটি মোটর সাইকেল আরোহী বেশে ৪ জন ছিনতাইকারী তার পিছু নেয়। মোল্লার রাস্তা এলাকায় পৌছালে ছিনতাইকারীরা তাকে মারপিট করে এবং চেতনানাশক স্প্রে দিয়ে অজ্ঞান করে ব্যাগে থাকা কোম্পানির ৬৫ হাজার টাকা ও তার ব্যাক্তিগত ৩টি মোবাইল সেট হাতিয়ে নেয়। আহত মিরাজুলকে মোরেলগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে বাশবাড়িয়া গ্রামের সলেমান শেখের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তারা মিন্টুকে রাস্তার পাশে শোয়ানো অবস্থায় দেখতে পান। মটরসাইকেলটি পাশে দাড় করানো। পকেট থেকে ২৮২ টাকা ও মটরসাইকেলের চাবি সে নিজেই বের করে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে এবং পুলিশ মটরসাইকেলটি থানায় নিয়ে যায়। কেউ সেখানে মারপিট বা ছিনতাইয়ের ঘটনা দেখেননি। থানা পুলিশও বিষয়টি সন্দেহজনক দৃষ্টিতে দেখছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত