মোরেলগঞ্জ প্রেসক্লাব কল্যান তহবিল উদ্ধোধন

মেহেদী হাসান লিপন

আপডেট : ১০:৪১ পিএম, রোববার, ৯ সেপ্টেম্বর ২০১৮ | ৭১৯

মোরেলগঞ্জ প্রেসক্লাব কল্যান তহবিলেন উদ্ধোধন করা হয়েছে। রোববার ইসলামী ব্যাংক মোরেলগঞ্জ শাখায় একাউন্ট খোলার মাধ্যমে এ তহবিল উদ্ধোধন করা হয়। বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির শ্রম ও জনশক্তি বিষয়ক সদস্য মো. জামিল হোসাইন সর্বপ্রথম ১০ হাজার টাকা প্রদান করে এ একাউন্ট তহবিলের উদ্ধোধন করেন। তিনি সাংবাদিকদের কল্যানে গঠিত এ তহবিলে আরো আর্থিক সহযোগীতা প্রদান করার আশ্বাস দেন।


এর আগে বঙ্গবন্ধু যুব সেন্টারের প্রতিষ্ঠাতা বাগেরহাট-৪ আসনের মনোনয়ন প্রত্যাশী মো. জামিল হোসাইন মোরেলগঞ্জ প্রেসক্লাব অস্থায়ী কার্যালয়ে সাংবাদিকেদের সাথে মতবিনিময় করেন। মতবিনিময় সভায় তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নমূলক কর্মকান্ডের ফিরিস্তি তুলে ধরেন। দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্য আবারো নৌকা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। তিনি বর্তমান সরকারের এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় সাংবাদিকদের সহয়োগীতা কামনা করেন।


মতবিনিময়কালে মোরেলগঞ্জ প্রেসক্লাব সভাপতি জামাল শরীফ ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মাসুম সহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় তিনি মোরেলগঞ্জ প্রেসক্লাবের জন্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অফিসিয়াল ছবি উপহার দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত