ক্রিকেটার শাওনের পাশে দাড়াঁলো পিরোজপুর জেলা ছাত্রলীগ সভাপতি

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০৪:৫৪ পিএম, বুধবার, ২৯ আগস্ট ২০১৮ | ২৫৭৬

জাতীয় শারীরিক প্রতিবন্ধী ক্রিকেট দলের সদস্য মো: শাওন সিকদারের পাশে দাড়াঁলো পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো: জাহিদুল ইসলাম টিটু। মঙ্গলবার পিরোজপুর সদর উপজেলার শারিকতলা ইউনিয়নের কুমিরমারা আশ্রয়ণ প্রকল্পের শাওনের বাড়িতে গিয়ে তার হাতে ক্রিকেট অনুশীলনের জন্য বিভিন্ন ক্রিকেট খেলার উপকরণ তুলে দেন পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো: জাহিদুল ইসলাম টিটু।

এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক শওকত হোসেন খান, পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের ছাত্র সংসদের ক্রীড়া বিষয়ক সম্পাদক বারী তালুকদার জয়েন সহ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ। এ সময় শাওনের ক্রিকেট অনুশীলনের জন্য তাকে ব্যাট, বল, হ্যান্ড গ্লোবস্, জুতা প্রদান করা হয়।


বুধবার দুপুরে পিরোজপুর জেলা ছাত্রলীগের সভাপতি মো: জাহিদুল ইসলাম টিটু বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, শাওন পিরোজপুরের গর্ব। আমাদের উচিত শাওনের এই প্রতিভাকে আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে যার যার সাধ্যমত সহযোগীতা করা। জাতীয় শারীরিক প্রতিবন্ধী ক্রিকেট দলের সদস্য মো: শাওন সিকদার পিরোজপুর সদর উপজেলার শারিকতলা-ডুমরীতলা ইউনিয়নের কুমরিমারা আশ্রয়ণ প্রকল্পের বাসিন্দা দিনমজুর মো: বাবুল সিকদারের ছেলে।


আন্তর্জাতিক রেড ক্রস কমিটি (আইসিআরসি)-র সহায়তায় গঠিত বিসিবির শারীরিক প্রতিবন্ধী ক্রিকেট দলের সদস্য হিসেবে শাওন সিকদার গত ৬ জুলাই ‘ফিজিক্যাল ডিজ্যাবিলিটি ট্রাই-সিরিজ’ টি-২০ টুর্ণামেন্ট খেলতে ইংল্যান্ডে যায়। ৮ জুলাই থেকে সেখানে শুরু হওয়া সিরিজে শাওন ইংল্যান্ড ও পাকিস্তানের বিরুদ্ধে ৩ ম্যাচ খেলে ১২৯ রান করে । এ সিরিজে শাওন একটি ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ এবং ম্যান-অব-দি সিরিজ হয়। এছাড়া সে ভারত ও আফগানিস্তানের বিরুদ্ধে টি-২০ ম্যাচে অংশ গ্রহণ করে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত