বঙ্গবন্ধুর শাহাদত বার্ষিকী উপলক্ষে

বাগেরহাটে চিত্রাঙ্কন প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

এস এম সামছুর রহমান

আপডেট : ০৯:২১ পিএম, মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮ | ৫৮১

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম শাহাদত বার্ষিকী উপলক্ষেবাগেরহাটে শিশু একাডেমির উদ্যোগে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগীতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে শিশু একাডেমি অডিটরিয়ামে এ আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, সমাজ কল্যান মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ¦ ডাঃ মোজাম্মেল হোসেন।


বাগেরহাটের অতিরিক্ত জেলা জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি) মোঃ কামরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ¦ এ্যাড. মীর শওকাত আলী বাদশা। এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, বাগেরহাট জেলা শিশু কর্মকর্তা আসাদুর রহমান, বাগেরহাট কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ আবুল কালাম আজাদ, শিক্ষাবীদ মুখার্জী রবিন্দ্রনাথ, বাগেরহাট প্রেস কাবের সহ-সাধারন সম্পাদক শেখ আজমল হোসেন প্রমুখ।


পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রুহের মাগফেরত কামনা করে বিশেষ দোয়া করা হয়। এর আগে এদিন সকালে বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে চিত্রাঙ্কন প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়।


বক্তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী থেকে দেশ প্রেমের শিক্ষা গ্রহন করে তাঁর স্বপ্নকে বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার আহবান জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত