জাতীয় শোক দিবস

বাগেরহাট জেলা আওয়ামী লীগের ৩ দিনের কর্মসূচী

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:০১ পিএম, মঙ্গলবার, ৭ আগস্ট ২০১৮ | ৬৫০

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসে বাগেরহাট জেলা আওয়ামী লীগ তিন দিনের কর্মসূচী গ্রহন করেছে। জাতীয় শোক দিবসে কর্মসূচীর মধ্যে রয়েছে, ১৩ আগষ্ট জেলা শহরে শোক র‌্যালী ও আলোচনাসভা, ১৪ আগষ্ট উপজেলা ও জেলা সদরে ১৫ আগষ্ট ভোরে দলীয় কার্যালয়ে কালো পতাকা উত্তোলন ও জাতীয় পতাকা অর্ধনমিতকরন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান, মিলাদ ও দোয়া মাহফিল, পরে নগরীর দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ এবং সকল ইউনিয়নে শোক র‌্যালী ও আলোচনা অনুষ্ঠান।

জাতীয় শোক দিবসে বাগেরহাট জেলা আওয়ামী লীগের এই সব বিস্তারিত কর্মসূচীতে অংশ গ্রহনের জন্য দল ও অঙ্গ- সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতা কর্মীদের স্বতঃস্ফ’র্ত অংশ গ্রহনের জন্য আহ্বান জানানো হয়েছে। এছাড়া যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালনের জন্য সংগঠনের সকল উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ডে বিস্তারিত কর্মসূচী গ্রহন করতে নিদের্শ দেয়া হয়। সোমবার সন্ধায় জেলা আওয়ামী লীগের এক জরুরী সভায় জাতীয় শোক দিবসের বিস্তারিত কর্মসূচী চুড়ান্ত করা হয়।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপি’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, বাগেরহাট পৌরসভার মেয়র খানহাবিবুর রহমান, সহ-সভাপতি এ্যাডভোকেট আলী আকবরসহ দলীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত