শরণখোলা ডিগ্রি কলেজে ছাত্রলীগের নবীন বরণ অনুষ্ঠানে বদিউজ্জামান সোহাগ

মাদক সন্ত্রাস দুর্নীতিমুক্ত দেশ গড়তে নবীনদেরই ভূমিকা রাখতে হবে

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৪:৪৫ পিএম, মঙ্গলবার, ৩১ জুলাই ২০১৮ | ১৯৭০

বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি ও বাগেরহাট-৪ (শরণখোলা-মোরেলগঞ্জ) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী এইচ এম বদিউজ্জামান সোহাগ বলেছেন, আগামী জাতীয় নির্বাচনে স্বাধীনতা বিরোধীরা কোনোভাবেই যেনো ক্ষমতায় আসতে না পারে সে জন্য ছাত্রলীগকে বিশেষ ভূমিকা পালন করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ণ জনগনের মাঝে ব্যাপক প্রচার করতে হবে। তিনি মাদক,সন্ত্রাস ও দুর্নীতিমুক্ত একটি সোনার দেশ গড়তে নবীন শিক্ষার্থী ও তরুনদের প্রতি আহবান জানান।

মঙ্গলবার দুপুরে বাগেরহাটের শরণখোলা ডিগ্রি কলেজের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ছাত্রছাত্রীদের নবীন বরণ ও শিক্ষার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

কলেজ ছাত্রলীগের আয়োজনে মঙ্গলবার দুপুরে ডা. মোজাম্মেল অডিটোরিয়ামে নবীন বরণ ও শুভেচ্ছা বিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় এইচ এম বদিউজ্জামান সোহাগ সকল নবীন ছাত্রছাত্রীদের কলম, ডায়েরী ও রজনীগন্ধার স্টীক দিয়ে শুভেচ্ছা জানান।

কলেজ ছাত্রলীগের আহবায়ক সাব্বির আল হাসানের সভপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন শরণখোলা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা মো. মোজাম্মেল হোসেন, মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি লিয়াকত আলী খান, মোরেলগঞ্জ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, শরণখোলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবীর বাবুল, শরণখোলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ নূরুল আলম ফকির, আওয়ামী লীগ নেতা অধ্যাপক মাহফিজুর রহমান ও এ্যাডভোকেট ছিদ্দিুকর রহমান।

এছাড়া অন্যদের মধ্যে বক্তৃতা করেন, আওয়ামী লীগ নেতা গোলাম মোস্তফা মধু, মাহবুবুর রহমান শিকদার, রকিবুল ইসলাম শাওন, মহিউদ্দিন খান, ইউপি চেয়ারম্যান রিপন তালুকদার, শাহজাহান শামীম, মুক্তিযোদ্ধা আবু জাফর জব্বার, আবুল হোসেন ফকির,যুবলীগ নেতা আজমল হোসেন মুক্তা, আসাদুজ্জামান স্বপন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক মো. আবুল হাসান মীর, যুগ্ম-আহবায়ক সাইফুল ইসলাম জীবন, খায়রুল ইসলাম শরীফ প্রমূখ।

এদিন বিকেলে বদিউজ্জামান সোহাগ উপজেলার ধানসাগর ইউনিয়নের রাজাপুর বাজারে গণসংযোগ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত