চিতলমারীতে আহত যুবককে হাসপাতালে ভর্তি

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৬:০৪ পিএম, সোমবার, ৩০ জুলাই ২০১৮ | ১৪০৩

চিতলমারীতে মারপিটে আহত যুবক নিহার রায়কে (৪৫) উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়েছে। এক হিন্দু মেয়েকে ঘিরে এ হামলা ও মারপিটের ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানিয়েছেন। ঘটনার পর থেকে ওই এলাকার সাধারণ মানুষের মধ্যে তীব্র অসন্তোষ বিরাজ করছে।

এলাকাবাসী সূত্রে জানাগেছে, সম্প্রতি উপজেলার খড়মখালী গ্রামের এক নাবালিকা মেয়ের প্রেমের ঘটনাকে নিয়ে জটিলতা সৃষ্টি হয়। গত ২৭ জুলাই শুক্রবার দুপুরে স্থানীয় ৭-৮ জনের প্রভাবশালী একটি দল ওই মেয়েটিকে তার বাড়ি থেকে তুলে নিতে যায়। এ সময় নিহার রায়সহ স্থানীয়রা তাদের বাধা দিলে উক্ত ব্যক্তিরা নিহার রায়ের উপর হামলা চালিয়ে আহত করে। পরে প্রতিবেশিরা তাকে উদ্ধারের পর চিতলমারী উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করে।

আহত নিহার রায় হাসপাতালের বেডে বসে স্থানীয় সংবাদিকদের জানান, ওই মেয়েটিকে কেন্দ্র করে একটি মামলা হয়েছিল। এরপর থেকে হামলাকারীদের নেতা নয়ন শেখ তার উপর প্তি হয়ে ওঠে।

এ ব্যপারে নয়ন শেখ সব অভিযোগ অস্বীকার করে জানান, তিনি এ ব্যাপারে কিছুই জানেন না।


তবে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অনুকুল সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, এ ধরনের কোন অভিযোগ তিনি পাননি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত