বাংলাদেশ স্পোর্টস কাউন্সিলের আয়োজিত এক্সিট ফুটবল লীগে-২০১৮

অপরাজিত চ্যাম্পিয়নের পথে সোনার বাংলা

 টনি নিউ ইর্য়ক থেকে

আপডেট : ০৫:৩৮ পিএম, সোমবার, ৩০ জুলাই ২০১৮ | ৬৮৯

এক্সিট ফুটবল লীগে সোনার বাংলা’র ৬-২ গোলে বাংলাদেশ ব্রার্দাস এলিয়েন্সকে পরাজিত করেএক্সিট ফুটবল লীগে-২০১৮ চ্যাম্পিয়ানের পথ পরিস্কার করলো।


দিনের প্রথম খেলায় সোনার বাংলা ৬-২ গোলে বাংলাদেশ ব্রার্দাস এলিয়েন্সকে পরাজিত করে একেঅপরের সাথে লড়াই করে। খেলায় সোনার বাংলা

এক চেটিয়া প্রাধান্য বিস্তার করে খেলে ৬-২ গোলেবাংলাদেশ ব্রার্দাস এলিয়েন্সকে পরাজিত করে।

বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা আয়োজিত এক্সিট ফুটবল লীগ-২০১৮ এর ৬ ষ্ঠসপ্তাহেগত ২৯ জুলাই রোববার দুটি খেলা অনুষ্ঠিত হয়।

সিটির কুইন্স বরোর নিউটাউন অ্যাথলেটিক মাঠেঅপরাহ্নে অনুষ্ঠিত লীগের প্রথম খেলায় সোনার বাংলা ৬-২ বাংলাদেশ ব্রার্দাস এলিয়েন্সকে সহজেইপরাজিত করে পূর্ণ পয়েন্ট লাভ করে। দ্বিতীয় খেলায় আইসাব বনাম যুব সংঘ- খেলায় ১-১ গোলে ড্রকরে পয়েন্ট ভাগা-ভাগি করে নেন।

এদিন বাংলাদেশ ব্রার্দাস এলিয়েন্স সোনার বাংলা’র বিরুদ্ধে কোন প্রতিরোধই গড়ে তুলতে পারেনি।খেলার প্রথমার্ধে ২টি আর দ্বিতীয়ার্ধে ৬টি গোল হয়। প্রথমার্ধের ১৩ মিনিটের মাথায় এলভিস প্রথমগোল করে সোনার বাংলা-কে এগিয়ে নিয়ে যায় (১-০)।

এরপর ২৩ মিনিটের মাথায় সোনার বাংলার জাভেদদ্বিতীয় গোল করেন (২-০)। দ্বিতীয়ার্ধের পরবর্তীতে ৩২ মিনিটের মাথায় সোনার বাংলা’র এলভিস আরো একটি গোল করেন (৩-০)।

এর ১৬ মিনিট পরই বিজয় দলের পক্ষে জীবন আরও একটি গোল করেন(৪-০)। বাংলাদেশ ব্রার্দাস এলিয়েন্স খেলায় কাছুটা চাপ সৃষ্টি করে খেলায় চেষ্টা করছিল ঠিক ৫০মিটির সময় ব্রার্দাস এলিয়েন্সের তাজয়ার একটি গোল পরিশোধ করেন (৪-১)।

বাংলাদেশ ব্রার্দাসএলিয়েন্সের খেলোয়া আবার ঠিক তিন মিনিট পরে তাজয়ার দ্বিতয় গোল করেন ৫৩ মিনিটি মাথায়আরও একটি গোল পরিশোধ করেন ৪-২ গোল। পরবর্তীতে খেলার সোনার বাংলা আক্রমন করতে থাকেএকটার পর একটা খেলার ৫৫ মিনিটের সময় সোনার বাংলার রাহি আরো একটি গোলের করে ৫-২ গোলেএগিয়ে নিয়ে জান। খেলার শেষ পাঁচ মিনিট আগে সোনার বাংলা তৌহিদ ৫৮ মিনিটির শেষ গোল করে দলেরজয় নিশ্চিন্ত হয় চ্যাম্পিয়ান হওয়ার পথ পরিস্কার করলেন ৬-২ গোল।

বাংলাদেশ ব্রার্দাসএলিয়েন্সকে পরাজিত করে সোনার বাংলা পূর্ণ পয়েন্ট অর্জন করেন।

সোনার বাংলা’র খেলোয়ার- রুাহুল, রবি , সুব,জুয়েল, অনিক, তৌহিদ , রাহি, রাসেল, রাহাত, মুহিদ, খালেদ এমডি ,সিপু, তানভীর, সামাদও জাভেদ। ম্যানাজার-মেহেদী মোহাম্মাদ ও কোচ-রহিত হাসান।

ব্রার্দাস এলাইন্স খেলোয়ার-আনোয়ার, ছিজার, আজাদ, এম ডি রহমান,আরজু, দেলোয়ার, জামিল, আরিফুল, মনিরুল, এম ডি উদ্দিন, মোহাম্মাদ,তাজমিন, সাইফুল ,সুমন, খায়রুল,মঈন, ইভেন, আরাফাত।ম্যানাজার-বাখের ও কোচ রাব্বি।

দিনের দ্বিতীয় খেলায় আইসাব ১-১ গোলে যুব সংঘ খেলায় ড্র করে। আক্রমণ,পাল্টা আক্রমনের মধ্যেদিয়ে খেলা অনুষ্ঠিত খেলাটি ছিলো প্রাণবন্ত। তবে উভয় দলই একাধিক গোলের সুযোগ নষ্ট করে। খেলারদ্বিতীয়ার্ধে দুটি গোল হয়। আক্রমণ পাল্টা আক্রমণের মধ্য দিয়ে অনুষ্ঠিত এই খেলার প্রথমার্ধেরকেউ কোন গোল করতে পারে নাই। পরবর্তীতে দ্বিতীয়ার্ধের আইসাব প্রথম গোল করেন ৪২ মিনিটেরসময় জুয়েল । যুব সংঘে গোল খেয়ে গোল পরিশোধ করার জন্যে একের পর এক আক্রমন করতে থাকে সেই সুযোগ আসে যুব সংঘের রাহাত ৪৫ মিনিটের মাথায় গোল করে খেলার সমতা ফিরিয়ে আনেন।

পরবর্তীতে দুই দলই পাল্টা পাল্টি আক্রমন করতে থাকে উভয় দলই একাধিক গোলের সুযোগ নষ্টকরে।

শেষ পর্যন্ত খেলাটি (১-১) ড্র থাকে এবং উভয় দলের মধ্যে পয়েন্ট ভাগাভাগি হয়।

যুব সংঘ ক্লাব-বাবলু, সাবলু, শোহেল, আশরাফ, সাঈদ, খালেদ, মুন্না, জাহিদ, মুরাদ,

ওলা, রাহাত, সজল, সাব্বির, রুমী ও আফজাল। ম্যানাজার-সেলিম ও কোচ বাবলু।


আইসাব ক্লাবের খেলোয়ার -বাবু, আইয়ুব, জুবায়ের, ফিরোজ, মুরাদ, শরিফ, অভি, করিম,

সানি, মনির, জামাল মাহমুদ, আজগর,আমান ও হাফিজুর।ম্যানাজার-আরিফুল ইসলাম ও

কোচ-মোহাম্মাদ।

রেফারী- হ্যাকটর ,লাইন্স ম্যান- ওসকার ও জর্জ।।

খেলাগুলো চলাকালীন সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ স্পোর্টস কাউন্সিলের উপদেষ্টা ছদরুন নূর, সভাপতি মহিউদ্দিন দেওয়ান, সহ-সভাপতি ওয়াহিদ কাজী এলিন, সাধারণ সম্পাদক

জুয়েল আহমেদ, যুগ্মসাধারণ সম্পাদক মোঃ রশিদ রানা, প্রচার সম্পাদক তৈয়বুর রহমান টনি, দপ্তর সম্পাদক অব্দুলকাদির লিপু, কার্যকরী পরিষদ সদস্য আব্দুল বাসিত খান বুলবুল, সৈয়দ এনায়েত আলী, আবু তাহেরআসাদ , জাহির উদ্দিন জুয়েল,, জাকির হোসেন, ইয়াকুত রহমান , মীর জাকির প্রমুখ উপস্থিত ছিলেন।

এক্সিট ফুটবল লীগের আগামী ৫ আগষ্ট রোববার কোন খেলা নাই এবারের লীগ ও

টুর্নামেন্টের গ্র্যান্ড স্পন্সর হচ্ছে ‘এক্সিট কার এন্ড লিমোজিন সার্ভিসেস’।

লীগে ৬টি দল অংশ নিচ্ছে লীগেরখেলা শেষে শীর্ষ চার দলের (সর্বোচ্চ পয়েন্ট অর্জনকারী)

সমন্বয়ে টুর্নামেন্টের খেলা অনুষ্ঠিত হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত