মোরেলগঞ্জে সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতির ব্যাপক গণসংযোগ

মেহেদী হাসান লিপন

আপডেট : ০৩:৩৭ পিএম, সোমবার, ৩০ জুলাই ২০১৮ | ৯১৮

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি বাগেরহাট জেলা আওয়ামীলীগ সদস্য এইচ এম বদিউজ্জামান সোহাগ সোমবার সকালে মোরেলগঞ্জ পৌর বাজারে গণসংযোগ করেছেন। তিনি এ সময় বাজারের সকল ব্যবসায়ীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

বাগেরহাট-৪ আসনের মনোনয়ন প্রত্যাশী এইচ এম বদিউজ্জামান সোহাগ গণসংযোগকালে বলেন, বর্তমান সরকার দীর্ঘ ৯ বছরে এ দেশের যে ব্যাপক উন্নয়ন হয়েছে তার ছোঁয়া বাগেরহাট-৪ আসনেও পড়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার এ উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে আবারো সকলকে নৌকার জয়ধারার ধারাবাহিকতা রক্ষা করতে হবে। শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে। তারুন্যের জোয়ারে দেশ আরো উন্নয়নের দিকে ধাবিত হবে। দেশ আজ উন্নয়নের মহাসড়কে। বিশে^র কাছে দেশ এখন উন্নয়নের রোল মডেল।


গণসংযোগের জনসমুদ্রে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এম এমদাদুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার লিয়াকত আলী খান, ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী, রিপন তালুকদার, শাহ চাঁন মিয়া শামীম , যুবলীগ উপজেলা সাবেক সভাপতি মুসফেকুর রহমান নাহার,সাবেক চেয়ারম্যান শিকদার মাহাবুবুর রহমান সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত