মোল্লাহাটে মাদকদ্রব্যের অপব্যবহার ও পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট

আপডেট : ০৭:২৪ পিএম, মঙ্গলবার, ২৬ জুন ২০১৮ | ৫২২

মোল্লাহাটে উপজেলা প্রশাসনের আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকাল ১০টায় এক র‌্যালি মোল্লাহাট বাজার প্রদক্ষিণ করে । পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভাসহ স্কুল শিক্ষার্থীদের চিত্রাঙ্কণ প্রতিযোগীতা এবং বিজয়ীদের পুরস্কার প্রদান অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী অফিসার মামুন আল ফারুকের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা ও প্রধান আলোচক ছিলেন থানা অফিসার ইনচার্জ আবু সাঈদ মোঃ খায়রুল আনাম, বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহবুবুল আলম, সহকারী পুলিশ সুপার মোঃ শামসুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ হারুন আল রশিদ ও খুরশিদা বেগম।


এছাড়া উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যক্ষ (অবঃ) মাও. মোঃ আসগর আলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব মোঃ মোস্তাফিজুর রহমান বিশ্বাস, ইউপি চেয়ারম্যান মোঃ মশিউর রহমান মিয়া, শিকদার উজির আলী, হায়দার মামুন, শেখ রেজাউল কবির, বি জামান সাইফুল, মুন্সি তানজিল হোসেন ও মোঃ বাবলু মোল্লা, প্রেসকাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, প্রধান শিক্ষক এস,এম ফরিদ আহমেদ, রমেশ চন্দ্র খান, আম্বিয়া জামান ও বিন্দু প্রসাদ বিশ্বাস প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত