মোল্লাহাটে ন্যাশনাল সার্ভিস কর্মসূচির প্রশিক্ষণ সমাপণী ও নিয়োগ প্রদান

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৪২ পিএম, বৃহস্পতিবার, ৩১ মে ২০১৮ | ১১৭৯

মোল্লাহাটে ন্যাশনাল সার্ভিস কর্মসূচির ২য় পর্বের ১০৭০ জনের প্রশিক্ষণ সমাপণী ও নিয়োগপত্র প্রদান অনুষ্ঠিত হয়েছে । উপজেলা র্নিবাহী র্কমর্কতা মামুন আল ফারুকের সভাপতিত্ব বৃহস্পতিবার দুপুর ১২টায় কে,আর কলেজ চত্বরে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ শাহিনুল আলম ছানা।

এছাড়া উপস্থিত ছিলেন কে,আর কলেজ অধ্যক্ষ এল জাকির হোসেন, যুব ইন্নয়ন কর্মকর্তা এস,এম মিজানুর রহমান, উপজেলা যুবলীগ সভাপতি মোঃ সেলিম রেজা, ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন, প্রেসকাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, উপজেলা আ’লীগ নেতা নাসির সিকদার, সাংবাদিক মিয়া পারভেজ আলম, যুব উন্নয়ন অধিদপ্তরের মোঃ মনিরুজ্জামান শেখ ও মোঃ রবিউল আলম তুহিন প্রমূখ।


উল্লেখ্য, গত ১মার্চ থেকে তিন মাসব্যাপী ন্যাশনাল সার্ভিস কর্মসূচির আওতায় ১০৭০ জন শিক্ষিত বেকার যুবক ও যুব মহিলা ২য় পর্বের প্রশিক্ষণ শেষে আনুষ্ঠানিকভাবে এ নিয়োগ/যোগদানপত্র পায়। এর পূর্বের ১ম পর্বে গত ডিসেম্বর-২০১৭ হতে ফেব্রুয়ারী-২০১৮ পর্যন্ত তিন মাসব্যাপী প্রশিক্ষণ শেষে ১০০০ জন শিক্ষিত বেকার যুবক ও যুব মহিলা বিভিন্ন সেক্টরে দায়িত্ব পালন করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত