মোংলার এক বৃদ্ধ আত্মহত্যার চেষ্টা ষষ্ঠবার সফল

শেখ আহসানুল করিম

আপডেট : ০৫:৩৯ পিএম, মঙ্গলবার, ১৫ মে ২০১৮ | ৮১৭

বাগেরহাটের মোংলা উপজেলায় মহর আলী ফকির (৮০) নামের এক বৃদ্ধ গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করতে গিয়ে ষষ্ঠবার সফল হয়েছেন। একমাত্র ছেলে মারা যাওয়ার পর দীর্ঘ দিন ধরে তিনি মানসিক ভারসাম্যহীন থাকার কারণেই এই আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে নিশ্চিত করছে পুলিশ ও পরিবারের সদস্যরা।

পুলিশ ও এলাকাবাসী জানান, মোংলা উপজেলার দক্ষিণ চাঁদপাই গ্রামের বাসিন্দা মহর আলী ফকির (৮০) নামের এক বৃদ্ধ সোমবার দিবাগত রাতে পাশের বাড়ীর একটি খেজুর গাছের সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। সকালে পরিবার ও আশপাশের লোকজন খেজুর গাছের সাথে লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেন। এরপর পুলিশ ঘটনাস্থলে এসে পরিবার ও স্থানীয়দের সাথে কথা বলে নিশ্চিত হয়েছেন মানসিক ভারসাম্যহীন থাকায় বৃদ্ধ মহর আলী স্বেচ্ছায় আত্মহত্যা করেছেন। তার একমাত্র ছেলে মারা যাওয়ার পর থেকেই মানসিক ভারসাম্যহীন থাকায় এর আগে মহর আলী ফকির পাঁচ বার আত্মহত্যার চেষ্টা করে ব্যর্থ হন।


মোংলা থানার এসআই মো. গোলাম মোস্তফা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, গত তিন বছর আগে তার একমাত্র ছেলে মারা যাওয়ার পর থেকেই তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েন। এরপর থেকে তিনি ৫ বার আত্মহত্যা করার চেষ্টা করেন। মানসিক ভারসাম্যহীন ও স্বেচ্ছায় আত্মহত্যা করার কারণে লাশের ময়না তদন্ত হয়নি। বিকেলেই বৃদ্ধের লাশের দাফন সম্পন্ন হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত