মোল্লাহাটে শিক্ষার মান উন্নয়নে সেমিনার

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৫৮ পিএম, সোমবার, ১৪ মে ২০১৮ | ১২৭০

মোল্লাহাটে দুইটি মাধ্যমিক বিদ্যালয়ে “শিক্ষার্থীর লেখাপড়ার গুণগত মান উন্নয়নে আমাদের প্রচেস্টা” বিষয়ক পৃথক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বিদ্যালয় পরিচালনা পর্ষদ, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের সমন্বয়ে সোমবার সকালে ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয়ে এবং দুপুরে ডিকেকে মাধ্যমিক বিদ্যালয়ে সু-শিক্ষা বিকাশের লক্ষে অভিনব এ সেমিনার অনুষ্ঠিত হয়।

ওয়াজেদ মেমোরিয়াল মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস এম ফরিদ আহমেদের সভাপতিত্বে ওই বিদ্যালয়ে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অথিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ভাঃ) ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহবুবুল আলমএ

প্রধান আলোচক ছিলেন মানব সম্পদ উন্নয়ন ফাউন্ডেশনের পরিচালক ও মাছরাঙ্গা টেলিভিশনের প্রশাসনিক ব্যবস্থাপক গোলাম মোস্তফা, অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কে.আর কলেজ’র অধ্যক্ষ এল জাকির হোসেন ও প্রেসকাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান প্রমূখ।

অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক সফিউল্লাহ সাপু ও কারিগরী সহযোগীতা করেন শিক্ষক এ.কে.এম আহাসান ফারুক।

এছাড়া ডিকেকে মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জমির হোসেনের সভাপতিত্বে ওই বিদ্যালয়ে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অথিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ভাঃ) ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহবুবুল আলম।

প্রধান আলোচক ছিলেন মানব সম্পদ উন্নয়ন ফাউন্ডেশনের পরিচালক ও মাছরাঙ্গা টেলিভিশনের প্রশাসনিক ব্যবস্থাপক গোলাম মোস্তফা। বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা পর্ষদ’র সভাপতি সিকদার উজির আলী।

অনুষ্ঠান পরিচালনা করেন শিক্ষক তারক চন্দ্র মন্ডল। এছাড়া উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক নাজমুল হক খান ও সাংবাদিক শেখ শাহিনুর ইসলাম শাহিন প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত