অস্ত্র-গুলি উদ্ধার

সুন্দরবনে বন্দুক যুদ্ধে দস্যু নিহত

কামরুজ্জামান জসিম

আপডেট : ০৪:৫৩ পিএম, মঙ্গলবার, ৮ মে ২০১৮ | ৫৯৯

সুন্দরবনে র‌্যাব-০৮ এর সাথে গরীবেরবন্ধু বনদস্যু বাহিনীর বন্ধুকযুদ্ধে অজ্ঞাত এক বনদস্যু নিহত হয়েছে। মঙ্গলবার সকালে সুন্দরবনের শরণখোলা রেঞ্জের ডাকাতির খাল এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল তল্লাসি করে ৩টি দেশি অস্ত্র উদ্ধার করেছে র‌্যাব সদস্যরা।

র‌্যাব ০৮ এর উপ পরিচালক একে এম শাহরিয়ার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, মঙ্গলবার সকালে নিয়মিত টহলের অংশ হিসেবে ঐ এলাকায় র‌্যাব সদস্যরা টহল দিচ্ছিল। এসময় গরীবের বন্ধু বনদস্যু বাহিনীর সদস্যরা র‌্যাবকে লক্ষ করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। প্রায় পৌনে এক ঘন্টা গুলি বিনিময়ের পর দস্যুরা পিছু হটে। পরে ঘটনাস্থল তল্লাসি করে অজ্ঞাত এক বনদস্যুর মরদেহ এবং একটি অন শুটার, একটি একনলা বন্দুক এবং একটি কাটা রাইফেল পাওয়া যায়।

পরে স্থানীয় জেলেরা ঐ দস্যুকে গরীবেরবন্ধু বনদস্যু বাহিনীর সদস্য বলে নিশ্চিত করলেও পরিচয় দিতে পারেনি বলে জানান এ কর্মকর্তা।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, র‌্যাব ০৮ এর উপ পরিচালক একে এম শাহরিয়ার বাদী হয়ে মোংলা থানায় একটি মামলা করেছে। আমরা নিহত দস্যুর মরদেহ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত