প্রেসক্লাব মোল্লাহাটের কমিটি গঠন সম্পন্ন

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ১০:৫৯ পিএম, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪ | ১৪৩

বুধবার (১৭ ই এপ্রিল) প্রেস ক্লাব মোল্লাহাটের বার্ষিক সভা ও নুতন কমিটি গঠন হয়েছে। বিগত কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় আগামী ২ বছরের (২০২৪-২৫) জন্য নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়। সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে দুই বছরের জন্য ১৫ সদস্যবিশিষ্ট একটি কার্যকরী কমিটি গঠিত হয়।

প্রেসক্লাব মোল্লাহাটের সভাকক্ষে আয়োজিত উক্ত সভার সভাপতিত্ব করেন, প্রেসক্লাব মোল্লাহাটের বারবার নির্বাচিত সভাপতি অধ্যক্ষ শিকদার মোঃ জিননুরাইন। সভার বার্ষিক রিপোর্ট প্রদান করেন প্রেসক্লাব মোল্লাহাটের প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান। এবং আয় ব্যায়ের হিসাব নিকাশ উপস্থাপন করেন কোষাধক্ষ্য ইমলাক শেখ। সকাল ১০ টা হতে দুপুর ২ টা পর্যন্ত দুটি অধিবেশনে মুক্ত আলোচনার মধ্য দিয়ে শান্তিপূর্ণভাবে সিলেকশন প্রক্রিয়ায় কমিটি গঠন সম্পন্ন হয়েছে।



সর্ব সম্মত সিদ্ধান্তে গঠিত কমিটির সভাপতি অধ্যক্ষ শিকদার মোঃ জিননুরাইন (দৈনিক শিক্ষা), সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান (যায়যায়দিন, এফএনএস, ডেইলী বিজনেস স্টান্ডারড, দৈনিক দেশ সংযোগ, রাজধানী টেলিভিশন), সিনিয়র সহ-সভাপতি এডভোকেট এস এম জামিরুল হক মিন্টু (দৈনিক ফলাফল), সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিন্নাত আলী শিকদার (ফ্রিল্যান্স), মোঃ মনিরুজ্জামান মোল্লা (দৈনিক অনির্বাণ) ও আব্দুল্লাহ ফারুক (দৈনিক কালবেলা, এশিয়ান টেলিভিশন, প্রতিদিনের সংবাদ), যুগ্মসাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহীন (কালের কণ্ঠ, ৭১ টেলিভিশন, ডেইলী বাংলাদেশ টুডে), সাংগঠনিক সম্পাদক মোঃ গোলাম রসুল (দৈনিক দেশ সংযোগ), কোষাধ্যক্ষ ইমলাক শেখ (দৈনিক দেশ সংযোগ), প্রচার সম্পাদক এস এম মিজানুর রহমান (রূপবাণী), দপ্তর ও পাঠাগার সম্পাদক মনিরুজ্জামান (ফ্রিল্যান্স), নিবার্হী সদস্য মোর্শেদা আখতার (ডেইলী অবজারভার), এস এম জহিরুল ইসলাম জাহিদ (দৈনিক দেশ সংযোগ), মোঃ মাকসুদ আলম (দৈনিক বাঙালি খবর) ও মোঃ বশার মোল্লা (দৈনিক মধুমতি)।


সভায় বক্তারা গণমাধ্যমকর্মীদের কল্যাণে প্রেসক্লাবের সদস্যদের সমসাময়িক বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করেন। এছাড়া মুক্তিযুদ্ধের চেতনায় সাংবাদিকতার প্রত্যয় নিয়ে এগিয়ে যাওয়া এই প্রেসক্লাবের একতা এবং ঐতিহ্যকে সমন্বিত রাখার অঙ্গীকার ব্যক্ত করেন। পাশাপাশি সভায় প্রেসক্লাবের উন্নয়নের জন্য একাধিক সিদ্ধান্ত গৃহীত হয়।



এসময় নবনির্বাচিত কমিটিকে শুভেচ্ছা জানান, ক্লাবের সদস্য মোঃ আরিফুল ইসলাম রিয়াজ, মোঃ শরিফুল ইসলাম দিদার, লিপ্টন মোল্লা, সালমা খাতুন প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত