ফকিরহাটের জাড়িয়া কৃষক মাঠে ফসল কর্তন ও কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৩৬ পিএম, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ | ১১৭

ফকিরহাটের জাড়িয়া কৃষক মাঠে বাংলাদেশ ধান গবেষনা ইনস্টিটিউট (ব্রি) সেচ ও পানি ব্যবস্থাপনা বিভাগ উন্নত পানি ব্যবস্থাপনার মাধ্যমে বোরো-২০২৩-২৪ মওসুমে উচ্চফলনশীল ব্রি-ধান-৬৭ ও ব্রি-ধান-৮৯জাত প্রদর্শনীর ফসল কর্তন ও কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে।

ফকিরহাট সদর ইউনিয়নের জাড়িয়া কৃষক মাঠে মঙ্গলবার (১৬ এপ্রিল) সকালে এ মাঠ দিবস অনুষ্ঠিত হয়েছে। পার্টনার প্রকল্পের অর্থায়নে এবং উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ফকিরহাট এর সহযোগীতায় এ মাঠ দিবস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বাগেরহাট এর উপ-পরিচালক কৃষিবিদ শংকর কুমার মজুমদার। গোপালগঞ্জ আঞ্চলিক কার্যালয় ব্রি এসএসএ এবং প্রধান ড, মোঃ জাহিদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন,সিনিয়র সাইন্টিফিক অফিসার কৃষিবিদ ড,প্রিয়লাল চন্দ্র পাল, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শেখ সাখাওয়াত হোসেন ও সদর ইউপি চেয়ারম্যান শিরিনা আক্তার।

সিনিয়র সাইন্টিফিক অফিসার কৃষিবিদ মোছাঃ সেতারা ইয়াসমীন এর সঞ্চালনায় এতে আরো বক্তৃতা করেন, উপসহকারী উদ্ভিদ সংরক্ষন কর্মকর্তা নয়ন কুমার সেন, ইউপি সদস্য সুমন মল্লিক, উপসহকারী কৃষি কর্মকর্তা (ডিপ্লমা কৃষিবিদ) প্রজীত মন্ডল, রিকাবুল ইসলাম, কৃষক ইষারাৎ আলী ও আউব আলী প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত