ফকিরহাটে ১০দিন ব্যাপী আইসিটি প্রশিক্ষণের সনদ বিতরণ

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:২৬ পিএম, বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০২৪ | ১৩৯

ফকিরহাটে আইসিটি বিষয়ক ১০দিন ব্যাপী শিক্ষক প্রশিক্ষণের সনদপত্র প্রদান অনুষ্ঠান বৃহস্পতিবার (১৪ মার্চ) সকালে উপজেলা পরিষদ অডিটোরিয়াম মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলার ১২টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে প্রশিক্ষণপ্রাপ্ত ৪৮জন শিক্ষককে এই সনদপত্র প্রদান করা হয়। শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপন প্রকল্প (২য় পর্যায়) এর ল্যাব পরিচালনা, ব্যবহার ও ডিজিটাল পদ্ধতির শিক্ষা কার্যক্রম গতিশীল করার জন্য শেখ রাসেল ডিজিটাল ল্যাবপ্রাপ্ত ১২টি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকগণকে দুটি ভেন্যুতে প্রশিক্ষণ প্রদান করা হয়েছিল।

শেখ হেলাল উদ্দীন সরকারি কলেজ ও কাজি আজহার আলি কলেজের ডিজিটাল ল্যাবে আইসিটি ইন এডুকেশন লিটারেসি, ট্রাবলস্যুটিং ও মেইনটেনেন্স বিষয়ক প্রশিক্ষণ সফল ভাবে সম্পন্নকারী শিক্ষকদের ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক স্বাক্ষরিত সনদ প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাজিয়া সিদ্দিকা সেতু’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ, বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মুস্তাহিদ সুজা। পরিচালনা করেন উপজেলা তথ্য ও প্রযুক্তি বিভাগের সহাকরী প্রোগ্রামার শাহিনা আক্তার। এ সময় বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দরা উপস্থিত থেকে সনদপত্র গ্রহণ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত