শরণখোলায় ধর্ষণের শিকার মাদরাসা ছাত্রী, ধর্ষক আটক 

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৬:১৪ পিএম, শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪ | ১৬৭

শরণখোলায় ১৩বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে ধর্ষক জসিম মল্লিককে (২৮) আটক করেছে পুলিশ। ধর্ষিতাকে উদ্ধার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে।


ধর্ষণের ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) রাত ৯টার দিকে উপজেলার সাউথখালী ইউনিয়নের উত্তর তাফালবাড়ী গ্রামে। ধর্ষিতা কিশোরী রায়েন্দা দারুল হেদায়েত নেছারুল উলুম ফাজিল মাদরাসার সপ্তম শ্রেণির ছাত্রী বলে জানা গেছে।

ধর্ষিতার মামা জানান, তার বোন-ভগ্নিপতি (ধর্ষিতা কিশোরীর মা-বাবা) দুজনেই জীবিকার তাগিদে ভারতে থকেন। ভাগ্নিকে রেখে যান তার বাড়িতে। পার্শ্ববর্তী মাদরাসায় সপ্তম শ্রেণিতে পড়ে তার ভাগ্নি। ঘটনারদিন রাতে তাদের বাড়িতে ওরশ মাহফিল চলছিল। বাড়ির সবাই ছিল ওরশে ব্যাস্ত। সেই সুযোগে রাত আনুমানিক ৯টার দিকে প্রতিবেশী আউয়াল মল্লিকের ছেলে জসিম মল্লিক ঘরে ঢুকে তার ভাগ্নিতে মুখ চেপে ধরে বাড়ির বাগানে নিয়ে ধর্ষণ করে চলে যায়। পরে ওরশ শেষে রাতে ঘটনাটি তার স্ত্রীকে জানায়।

স্থানীয় গ্রামপুলিশ মো. নান্না মিয়া জানান, ধর্ষণের বিষয়টি জানতে পেরে গ্রামবাসীকে নিয়ে ধর্ষক জসিম মল্লিককে আটক করে পুলিশের কাছে তুলে দেওয়া হয়।

শরণখোলা থানার ডিউটি অফিসার এসআই ইন্দ্রজিত জানান, ধর্ষক জসিমকে আটক করা হয়েছে। ধর্ষিতা কিশোরীকে উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রক্রিয়া চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত