অবৈধ অস্ত্র ব্যাবসায়ীকে আটক  করেছে কোস্টগার্ড পশ্চিম জোন 

মাসুদ রানা, মোংলা 

আপডেট : ০৫:৫০ পিএম, শনিবার, ১৭ ফেব্রুয়ারী ২০২৪ | ২৬৪

কোস্টগার্ড পশ্চিম জোনের অধিনস্ত বিসিজি স্টেশন রুপসার একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে খুলনার খান জাহান আলী সেতু এলাকায় অভিযান পরিচালনা করে ১টি দেশীয় পিস্তল, ৫ রাউন্ড গুলি ও একটি মোটর সাইকেলসহ এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে।
আটক অস্ত্র ব্যবসায়ীর নাম মো. আরিফুল ইসলাম পিয়াস (৩৪)। তিনি খুলনার রুপসা উপজেলার পিঠাবো গ্রামের বাসিন্দা।
১৭ ফেব্রুয়ারি শনিবার বিকালে এতথ্য নিশ্চিত করেন কোস্টগার্ড পশ্চিম জোন মোংলা সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট মুনতাসির ইবনে মহসীন।
তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ১৭ ফেব্রুয়ারি শনিবার আনুমানিক দুপুর ১টায় বাংলাদেশ কোস্ট গার্ড পশ্চিম জোন অধিনস্থ বিসিজি স্টেশন রূপসার একটি আভিযানিক দল খুলনার রূপসা উপজেলার খান জাহান আলী সেতু সংলগ্ন জাবুসা চৌরাস্তায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে।
অভিযান চলাকালীন একজন মোটরসাইকেল আরোহীর গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্টগার্ডের আভিযানিক দল কর্তৃক থামার সংকেত প্রদান করা হয় এবং উক্ত মোটরসাইকেল আরোহী কোস্ট গার্ডের উপস্থিতি বুঝতে পেরে দ্রুত পালানোর চেষ্টা করে।
অতঃপর কোস্টগার্ডের আভিযানিক দল মোটরসাইকেলটিকে ধাওয়া করে রুপসা ব্রীজ সংলগ্ন জাবুসা চৌরাস্তায় উক্ত ব্যক্তিকে মোটরসাইকেলসহ আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে আটককৃত ব্যক্তি ও মোটরসাইকেল তল্লাশী করে মোটরসাইকেল এর পিছনে মাছ বহনকারী একটি বস্তায় অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ১টি দেশীয় বন্দুক ও ৫ রাউন্ড তাজা গোলা জব্দ করা হয়। এছাড়াও উক্ত ব্যক্তির নিকট হতে ১টি বাটন মোবাইল ফোন, ৭ টি সিম কার্ড, নগদ ২,২৬৫ টাকা এবং ১ টি মোটরসাইকেল জব্দ করা হয়।
তিনি আরও বলেন, জব্দকৃত অস্ত্র , তাজা গোলা ও আটক অস্ত্র ব্যবসায়ী মোঃ আরিফুল ইসলাম পিয়াসকে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য রূপসা থানায় হস্থান্তর করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত