মোংলায় বেতন-ভাতা না দেওয়ায় সিডপ কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন 

মাসুদ রানা, মোংলা

আপডেট : ০৭:২৬ পিএম, রোববার, ১১ ফেব্রুয়ারী ২০২৪ | ৮৯

শিক্ষক ও সুপারভাইজারদের বেতনসহ অন্যান্য ভাতা না দেওয়ার প্রতিবাদে বেসরকারি উন্নয়ন সংস্থা 'সিডপ' কর্মকর্তার বিরুদ্ধে মানববন্ধন হয়েছে। রবিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরের পর উপজেলা পরিষদের মূল ফটকে এই মানববন্ধন করেন ভুক্তভোগীরা।
এসময় সিডেপের ভুক্তভোগী শিক্ষক আইরিন বেগম অভিযোগ করে বলেন, গত বছরের জুন মাস থেকে ডিসেম্বর পর্যন্ত ঘর ভাড়া বেতন, বোনাস ও ট্রেনিংয়ের ভাত দেওয়া হয়নি। এছাড়া মোংলা ও রামপাল উপজেলার ৮০ টি স্কুলে শিক্ষার্থীদের উপবৃত্তির টাকা আত্মসাৎ করেছেন সিডপ সংস্থার নির্বাহী পতিচালক প্রশান্ত কুমার বিশ্বাস। এনিয়ে মোংলা উপজেলা প্রশাসনসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়েও কাজ হয়নি। বাধ্য হয়ে তারা মানববন্ধন করে এর প্রতিবাদে জানিয়েছেন।
এসময় আরও বক্তব্য রাখেন, বেসরকারি উন্নয়ন সংস্থা সিডপ' র শিক্ষক ও সুপারভাইজার তহমিনা বেগম, নার্গিস আক্তার, সুমনা ও হেলেনা এবং সুপারভাইজার স্বপ্না মন্ডল ও মোঃ শাহাজাহান সহ অনেকে।
এবিষয়ে সিডপের নির্বাহী পরিচালক প্রশান্ত কুমার বিশ্বাস'র সাথে মোবাইলে যোগাযোগ করা হলে সে জানান, যারা আজ মানববন্ধন করেছেন তারা অনেকেই বেতন বাতা সহ তাদেন পাওনাদি নিয়েছে। কিছু বাকি আছে পর্যাক্রমে তাদেরও দেয়া হচ্ছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত