ফকিরহাটে দুর্ঘটনার ৪০দিন মারা গেলেন কলেজ ছাত্র

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০১:১১ এএম, রোববার, ২৮ জানুয়ারী ২০২৪ | ২১৮

প্রতিকী ছবি

ফকিরহাট শেখ হাসিনা কারিগরি কলেজের প্রথম বর্ষের ছাত্র মো. আসাদ আলী (১৮) সড়ক দুর্ঘটনায় গুরুত্বর আহত হয়ে এক মাস দশ দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে মৃত্যুর কোলে ঢলে পড়েন। শনিবার (২৭ জানুয়ারি) ভোর রাতে তিনি খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা গেছেন। আর এই করুন মূত্যুর কারনে নিহতের পরিবারে নেমে এসেছে শোকে ছায়া। নিহতের পরিবার ও স্থানীয়রা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

এদিন মাগরিব বাদ গড়েরকুল জামে মসজিদ ময়দানে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে তাঁর দাফন করা হয়। নিহত আসাদ আলী ফকিরহাট উপজেলার ছোট বাহিরদিয়া গ্রামের মো. ফজর আলীর ছেলে।


পুলিশ জানান, গত ১৬ই ডিসেম্বর-২০২৩ তারিখ দুপুরে মো. আসাদ আলী ও তার এক বন্ধু মো. ফাহিম হালদার মটর সাইকেলযোগে ছোট-বাহিরদিয়া বাড়ি থেকে মানসা এলাকায় যাচ্ছিলেন। বাগেরহাট-রূপসা পুরাতন সড়কের বাহিরদিয়া চারা বটতলা এলাকায় এসে পৌছালে বিপরীত দিক থেকে আসা একটি ইটের ট্রলির সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দু’জন গুরুত্বর আহত হন। স্থানীয়রা তাদের প্রথমে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য খুলনা সিটি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।


দীর্ঘ এক মাস দশ দিন আইসিউতে থাকার পর মো. আসাদ আলী শনিবার ভোর রাতে মানা যান। আহত অন্যজন মো. ফাহিম হালদার এখনো ওই হাসপাতালে চিকিৎসাধিন রয়েছেন।


ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মো. আশরাফুল আলম বলেন, মো. আসাদ আলী হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা গেছেন। তার ময়না তদন্ত সম্পন্ন শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করেছে পুলিশ। দুর্ঘটনার ঘাতক ট্রলিটি জব্দ রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত