দেশের সার্বিক উন্নয়ন অংশীদারিত্বে এশিয়ান টেলিভিশনের অগ্রণী ভূমিকা রয়েছে

এশিয়ান টিভির ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রামপাল প্রতিনিধি

আপডেট : ১০:৪৬ পিএম, সোমবার, ২২ জানুয়ারী ২০২৪ | ১২৬

এগারো পেরিয়ে বারতে পদার্পণ, সবার সাথে এশিয়ান টেলিভিশন" এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাগেরহাটের রামপালে এশিয়ান টেলিভিশনের ১১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে।
সোমবার (২২ জানুয়ারী) বেলা সাড়ে ১১ টায় উপজেলার শ্রীফলতলা পাইলট মাধ্যমিক বিদ্যালয়ে এশিয়ান টিভির রামপাল প্রতিনিধি ও প্রেসক্লাব রামপালের সাধারণ সম্পাদক সুজন মজুমদারের আয়োজনে বর্ণাঢ্য র্যালী, আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়। শ্রীফলতলা পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শেখ আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দেন, উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেখ মোয়াজ্জেম হোসেন। বিশেষ অতিথির বক্তব্যে দেন, রামপাল উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শেখ সালাউদ্দিন দিপু,, উপজেলা স্বাস্থ্য ও প. প. কর্মকর্তা ডাক্তার সুকান্ত কুমার পাল, রামপাল থানার অফিসার ইনচার্জ সোমেন দাশ, সুন্দরবন মহিলা কলেজের অধ্যক্ষ শেখ খালিদ আহমেদ, উপজেলা এলজিইডি কর্মকর্তা গোলজার হোসেন, প্রেসক্লাব রামপালের সভাপতি এম. এ সবুর রানা, সিনিয়র সহ-সভাপতি মোতাহার হোসেন মল্লিক, তথ্য ও ক্রীড়া সম্পাদক মো. মেহেদী হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সরদার মহিদুল ইসলাম, সদস্য লায়লা সুলতানা, মুর্শিদা পারভীন, হারুন শেখ, মো. রবিউল ইসলাম ও মো. আব্দুল্লাহ শেখ প্রমূখ।
সাংবাদিকগণ সমাজের দর্পণ। দেশ ও সমাজের অসঙ্গতিপূর্ণ বিষয়গুলো অকুতোভয়ে একমাত্র সাংবাদিকরাই তুলে ধরেন। তাদের কাছ থেকে এই সমাজ অনেক কিছুই প্রত্যাশা করে। মুক্তিযুদ্ধের চেতনা ও বাঙালি সংস্কৃতি চর্চার অঙ্গীকার নিয়ে এশিয়ান টেলিভিশনের যাত্রা শুরু। দেশের সার্বিক উন্নয়নের অংশীদার হিসেবে এশিয়ান টেলিভিশনের অগ্রণী ভূমিকা রয়েছে। বক্তারা চ্যানেলটির উত্তরোত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করে আগামীতেও সত্য ও ন্যায়ের পক্ষে কথা বলবে বলে প্রত্যাশা ব্যাক্ত করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত