রামপালে নকল সার বিক্রির অভিযোগে ভ্রাম্যমান আদালতে ১ জনের কারাদণ্ড

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৯:৪৯ পিএম, রোববার, ২১ জানুয়ারী ২০২৪ | ২৩৮

রামপালে নকল সার বিক্রর অভিযোগে মো. হাফিজুল ইসলাম ( ৩৫) নামের একজনকে আটক করে ভ্রাম্যমান আদালত ৭ দিনের কারাদণ্ড দিয়েছেন । সে সাতক্ষীরা সদরের হরিষপুর এলাকার মৃত দাউদ আলী গাজীর পুত্র । এ সময় একই এলাকার মো. মন্টু নামের একজন পালিয়ে যায়।
রবিবার (২১ জানুয়ারী) বিকাল সাড়ে তিনটায় ফয়লাবাজারে নির্বাহী ম্যাজিস্ট্রেট সহকারী কমিশনার (ভূমি) শেখ সালাউদ্দিন দীপু'র ভ্রাম্যমান আদালত তাকে ৭ দিনের কারাদণ্ড প্রদান করেন।
সূত্র জানায়, উপজেলার ফয়লা বাজারে যশোর - ন ১১- ০৩১৫ নম্বর প্লেট সম্বলিত একটি মিনি পিক-আপের চালক মো. হাফিজুর রহমান সাতক্ষীরা এলাকার মো. ঝন্টুকে সাথে নিয়ে একটা দোকানে নকল কীটনাশক ম্যাগ সালফেট ৭৫০ কেজি, থিয়োভিট ৯০ কেজি এবং গ্রোজিন ৫০ কেজি বিক্রয়কালে ওই বাজারের সিনজেনটা কোম্পানির রিটেইলার তৃপ্তি কৃষি ভান্ডারের স্বত্বাধিকারী মো. জিহাদুজ্জামান তাদের আটকে রাখেন। তাকে আটক রেখে রামপাল উপজেলা কৃষি অফিসার কে সাথে নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার শেখ সালাউদ্দিন দীপু ঘটনাস্থলে আসেন। তারপর গাড়ি চালক মো. হাফিজুর রহমানকে তার গাড়ী সহ আটক করে ৭ দিনের কারাদণ্ড দিয়ে জেলহাজতে প্রেরণ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সহকারী কমিশনার (ভূমি) শেখ সালাউদ্দিন দিপু।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত