স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের হামলায় উপমন্ত্রীর ৬ নেতাকর্মী আহত

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:০৭ পিএম, মঙ্গলবার, ২৬ ডিসেম্বর ২০২৩ | ৩৯৩

প্রতিকী ছবি

বাগেরহাট-৩ (মোংলা-রামপাল) আসনে স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মো. ইদ্রিস আলী ইজারাদারের কর্মীদের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে। হামলায় নৌকার প্রার্থী পরিবেশ উপমন্ত্রী হাবিবুন নাহারের ৬ নেতাকর্মী আহত হয়েছেন।

আহতদের মধ্যে রয়েছেন মোংলা উপজেলার সুন্দরবন ইউনিয়ন যুবলীগ নেতা শেখ সাদী বাদল (৩২), নাসির খাঁ (৪০), ইলিয়াস হোসেন (৪৫) ও মনিরুল ইসলাম (৫৫)। অন্য দুজনের পরিচয় তাৎক্ষনিক ভাবে জানা যায়নি। তাদের মধ্যে গুরুতর আহত শেখ সাদী বাদলকে খুলনা মেডিকেলে ভর্তি করা হয়েছে।


মঙ্গলবার সকালে মোংলা পোর্ট পৌরসভার বান্ধাঘাটা ও প্রধান কাঁচাবাজারে এলাকায় পৃথক এই হামলার ঘটনা ঘটে বলে জানা গেছে। একই দিন সন্ধ্যা ৬টার দিকে মোংলার সুন্দরবন ইউনিয়নে স্বতন্ত্র ঈগল প্রতীকের কর্মীরা নৌকার কর্মী ইলিয়াস হোসেন ও মনিরুল ইসলামসহ ৪ জনকে পিটিয়ে আহত করে। আহতদের মধ্যে ইলিয়াস হোসেন ও মনিরুল ইসলামকে পিটিয়ে মাথা ফাটিয়ে দেয়ায় তাদের মোংলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে রামপাল উপজেলার পেড়িখালী ইউনিয়নের কাঠালী গ্রামে ঈগল প্রতীকের কর্মীরা শুক্রবার রাতে নৌকার কর্মী মাঝিবাড়ীর মোস্তফাদের বাড়িতে হামলা ও ভাংচুর করে। হামলার খরব পেয়ে বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ খালিদ হোসেন ও পুলিশ সুপার আবুল হাসনাত খান মোংলায় ছুটে যান। এসব হামলায় ঘটনায় নৌকার নেতাকর্মীদের মধ্যে চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। প্রতিপক্ষের হামলায় আহতের ঘটনায় মোংলা ও রামপাল থানা অভিযোগ দায়ের করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত