বাগেরহাট থেকে বেনাপোল

বিআরটিসির বাস সার্ভিস চালু

স্টাফ রিপোর্টার

আপডেট : ০২:২৪ পিএম, শনিবার, ৩০ সেপ্টেম্বর ২০১৭ | ২৯২১

বিআরটিসির বাস

দক্ষিনাঞ্চলের জনসাধারনের ভোগান্তি কমাতে বাগেরহাটের শরণখোলা উপজেলার রায়েন্দা বাজার থেকে বেনাপোল পর্যন্ত সরকারি ভাবে বিআরটিসির যাত্রীবাহি বাস সার্ভিস চালু হয়েছে। মঙ্গলবার সকাল থেকে শরণখোলার রায়েন্দা বাজার হতে এ সার্ভিসের উদ্বোধন করা হয়।

বাগেরহাট আন্ত ঃ জেলা বাস মালিক সমিতি সূত্রে জানাগেছে, দক্ষিনাঞ্চলের হাজার হাজার মানুষের বাগেরহাট থেকে যশোরের বেনাপোল যেতে ভোগান্তি কমাতে বাগেরহাটবাসী দীর্ঘদিন ধরে সরাসরি একটি বাস সার্ভিস চালু করার জন্য দাবী জানিয়ে আসছিল। তাদের এ দাবীর প্রেক্ষিতে বিআরটিসির পক্ষ থেকে সরকারি ভাবে এ বাস সার্ভিস চালু করা হয়। প্রতিদিন সকাল ৭টায় থেকে রায়েন্দা বাজার থেকে একটি বাস বেনাপোলের উদ্দেশ্যে ছেড়ে যাবে। ওই বাসটি আবার দুপুর ১টায় বেনাপোল থেকে যাত্রী নিয়ে বাগেরহাটের উদ্দেশ্যে রওনা হবে।

বাগেরহাটের শরণখোলা উপজেলার ব্যবসায়ী এমাদুল কবির, জাফর শেখসহ অনেকে জানান, ব্যবসায়ী কাজের জন্য প্রায় প্রতি সপ্তাহে একবার আমাকে যশোর বেনাপোল যেতে হয়। আগে বাগেরহাট থেকে বেনাপোল পর্যন্ত সরাসরি কোন বাস সার্ভিস না থাকায় অনেক ভোগান্তির মধ্যে পড়তে হয়েছে। বিআরটিসির এ বাস সার্ভিস চালু হওয়াতে আমাদের ভোগান্তি লাঘব হয়েছে। এ জন্য আমরা বাগেরহাট-৪ আসনের এমপি আলহাজ¦ ডাঃ মোজাম্মেল হোসেনকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই। তারই আন্তরিক প্রচেষ্টায় আজ এ বিআরটিসি সার্ভিস চালু হয়েছে।

বাগেরহাট আন্তঃ জেলা বাস মালিক সমিতির সাধারন সম্পাদক আলহাজ¦ বাকী তালুকদার বলেন, যাত্রী সাধারনের ভোগান্তি কমাতে সরকারি এ উদ্যোগকে আমরা স্বাগত জানাই। আশা করছি এ বাস সার্ভিসের মাধ্যমে দক্ষিনাঞ্চলের সাধারন মানুষের যাতায়াতের ভোগান্তি লাঘব করবে। পাশাপাশি সরকারি বাস সার্ভিস বিআরটিসি তাদের সেবার মানও বৃদ্ধি করবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত