মোংলা থানার ওসি সামসুদ্দীনকে  বিদায়ী সংবর্ধনা

মাসুদ রানা,মোংলা 

আপডেট : ১০:১৪ পিএম, রোববার, ১০ ডিসেম্বর ২০২৩ | ২৩২

মোংলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দীন'র বদলিজনিত এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। মোংলা অফিসার্স ক্লাবের আয়োজনে এ বিদায় সংবর্ধনা দেয়া হয়েছে।

অনুষ্ঠানে বিদায়ী কর্মকর্তাকে ফুলের তোড়া ও ক্রেস্ট প্রদানের মাধ্যমে সংবর্ধিত করেন। এসময় অতিথিরা বিদায়ী এ কর্মকর্তার ভবিষ্যৎ সমৃদ্ধি ও পরিবারের সুস্বাস্থ্য কামনা করেন।

এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিচালক ডাঃ মোঃ শাহিন, উপজেলা প্রকৌশলী কর্মকতা, মোংলা নির্বাচন কর্মকতা ,মহিলা বিষয়ক কর্মকতা, সমবায় কর্মকর্তা, সহ উপজেলার বিভিন্ন কর্মকতা ও কর্মচারী সহ দলীয় নেতাকর্মী ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বিদায়ী ওসি বাগেরহাট জেলার মোংলা থানার পার্শ্ববর্তী মোড়েলগঞ্জ থানায় নতুন দায়িত্ব ভার গ্রহন করবেন।

বিদায়ী ওসি মোহাম্মাদ সামসুদ্দীন বলেন, আমার কর্মজীবনে সেরা সঞ্চয় পেয়েছি আপনাদের ভালোবাসা। থানায় কর্মরত অবস্থায় সহকর্মী, জনপ্রতিনিধি, সাংবাদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দের অনেক রকমের সহয়তা আমি পেয়েছি। কাজ করতে যেয়ে হয়তো কারো বিরাগভাজন হয়েছি। তাই নিজের অজান্তেও যদি কাউকে কষ্ট দিয়ে থাকি তাহলে আমাকে ক্ষমা সুন্দর দৃস্টিতে রাখবেন ।

অনু্ষ্ঠানে বক্তারা বলেন, তিনি একজন জনবান্ধব ও মানবিক ওসি ছিলেন। খুব স্থির ও ধৈর্যশীল একজন মানুষ। মানুষের কথা মনোযোগ দিয়ে শুনতেন। বিরক্ত, অবহেলা বা ব্যস্ততা দেখাতেন না কাউকে। তিনি দক্ষতার সাথে মোংলা থানায় ৭ মাস ৮ দিনের মত দায়িত্ব পালন করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত