ফকিরহাটে নারীকে ধর্ষণের  অভিযোগে একজন গ্রেপ্তার

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৭:৫৫ পিএম, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০২৩ | ৩৩১

ফকিরহাটে এক নারীকে ধর্ষনের অভিযাগে কামাল ফকির (৪৮) নামের একজনকে গ্রেপ্তার করেছেন মডেল থানা পুলিশ। এ ঘটনায় ওই নারীর স্বামী বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। গ্রেপ্তারকৃত কামাল ফকির উপজেলার শুভদিয়া ইউনিয়নের ঘনশ্যামপুর গ্রামের রুস্তুম ফকিরের ছেলে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) আবুল হোসেন জানান, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কামাল ফকির তার দুই সহযোগিকে নিয়ে ওই নারীর বাড়িতে যান। বাড়িতে কেউ না থাকায় ওই নারীকে একা পেয়ে কামাল ফকির তাকে ভয়ভীতি দেখিয়ে জোর পূর্বক ধর্ষণ করে। ঘটনার পর পরই ওই নারীর স্বামী বাড়িতে আসেন। সেখানে এসে তিনি তার স্ত্রীকে অচেতন অবস্থায় দেখতে পান। এসময় কামাল ফকিরসহ তার দুই সহযোগি পালিয়ে যায়। পরে পুলিশ অভিযান চালিয়ে কামাল ফকিরকে গ্রেপ্তার করে।

এদিকে অচেতন অবস্থায় ওই নারীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন তার স্বজনরা। পরে তার উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। ভিকটিমের পরিবার জানায়, প্রতিবেশী কামাল ফকির বেশ কিছুদিন ধরে ওই নারীকে কু-প্রস্তাব দিয়ে আসছে। কু-প্রস্তাবে সাড়া না দেয়ায় কামাল ফকির সুযোগ বুঝে ওই গৃহবধুকে বসতঘরে একা পেয়ে জোরপুর্বক ধর্ষন করে। এ ঘটনায় ভিকটিমের স্বামী কামাল ফকিরকে প্রধান আসামী করে ও সাথে থাকা দুই সহযোগির নাম উল্ল্যেখ করে ফকিরহাট মডেল থানায় একটি মামলা করেন।

এ তথ্য নিশ্চিত করে ফকিরহাট মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মো. আশরাফুল আলম জানান, এক নারীকে ধর্ষনের ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় বুধবার বিকেলে থানায় একটি মামলা হয়েছে। ভিকটিম নারীর ডাক্তারি পরিক্ষা সম্পন্ন হয়েছে। গ্রেপ্তারকৃতকে বাগেরহাট বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। মামলাটি বর্তমানে তদন্তধীন রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত