চিতলমারীতে সীমানা পিলার উঠানোকে কেন্দ্র করে দুই নারী আহত

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৮:২৫ পিএম, রোববার, ২২ অক্টোবর ২০২৩ | ৩৫০

বাগেরহাটের চিতলমারীতে বসতবাড়ির সীমানা পিলার উঠানোকে কেন্দ্র করে মারামারিতে পলি বেগম (৩২) ও এলাচী বেগম (৩৩) নামে দুই নারী আহত হয়েছেন। ১৯ অক্টোবর বিকেল ৪ টায় চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের খাগড়াবুনিয়া গ্রামে এ মারামারি হয়।

আহত পলি বেগম খাগড়াবুনিয়া গ্রামের ওবায়দুল শিকদারের স্ত্রী এবং এলাচী বেগম মোল্লাহাট উপজেলার কামারগ্রামের নুরু শেখের স্ত্রী ও আটজুড়ি ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য। এদেরমধ্যে পলি বেগমকে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং এলাচী বেগমকে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। এ ঘটনায় পলি বেগম বাদী হয়ে চিতলমারী থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে। পলি বেগম বলেন, ‘১৯ অক্টোবর বিকেলে এলাচী বেগম ও তার স্বামী নুরু শেখ লোকজন নিয়ে আমাদের বসতভিটার সীমানা পিলার তুলে জোরপূর্বক ঘর নির্মান করতে যায়। তখন আমি বাধা দিলে তারা আমাকে পিটিয়ে গুরুতর আহত করে এবং শ্লীলতাহানি ঘটায়। এখন ওরা বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করার জন্য আমার স্বামীর নামে মিথ্যা কথা রটাচ্ছে।’ এলাচী বেগম বলেন, ‘বছর খানেক হলো আমি খাগড়াবুনিয়া বাড়ি করেছি।

বাড়ি করার পর থেকে পলি বেগমের স্বামী ওবায়দুল শিকদার আমাকে উত্যক্ত করে। ঘটনার দিন ওবায়দুল শিকদার আমাকে কুপ্রস্তাব দিলে আমি রাজি না হওয়ায় সে আমাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে।’ রোববার (২২ অক্টোবর) বিকেলে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, ‘পলি বেগমের একটি লিখিত অভিযোগ পেয়েছি। বিষয়টি আমরা গুরুত্বের সাথে দেখছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করব।’

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত