ফকিরহাটের ঘোষপাড়া তালপুকুর পাড়ে মাদকসেবীদের আখড়া,স্থানীয়রা অতিষ্ট

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:১৬ পিএম, বুধবার, ১১ অক্টোবর ২০২৩ | ৩১২

ফকিরহাট সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডে অবস্থিত জেলা পরিষদের মালিকানাধিন ঘোষপাড়া তালপুকুর সংলগ্ন এলাকায় মাদকসেবীদের আখড়াখানায় পরিনত হয়েছে। সন্ধ্যার পর ওই পুকুর পাড়ে নানা ধরনের অপরাধ জনক কার্যকালাপ ঘটেই চলছে। ফলে স্থানীয়রা অপরাধিদের কারনে অসহায় হয়ে পড়েছেন। অতিদ্রত মাদকসেবীদের আটক ও সন্ধ্যার পরে মুল গেট বন্ধ করার জন্য স্থানীয় বাসিন্দারা উর্দ্ধতন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

জানা গেছে, সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ঘোষপাড়ায় তালপুকুর নামক একটি পুকুর রয়েছে। যে পুকুরটি জেলা পরিষদের মালিকানাধিন। সম্প্রতি জেলা পরিষদ কয়েক লক্ষ টাকা ব্যায়ে পুকুরটি পুনঃ খনন ও তার চতুর পাশের্^ কাটা তারের বেড়া দিয়ে ঘিরে দুইটি গেট রেখেছেন।

এর মধ্যে একটি গেট ছোট্ট এবং অপর গেটটি বড়। সেই বড় গেটটি সর্ব সময় খোলা থাকায় স্থানীয় মাদকসেবীরা সেই গেট দিয়ে ভিতরে প্রবেশ করে নিরপদে মাদকসেবন ও বিক্রয় করেই চলেছেন। শুধু তাই নয়, সন্ধ্যার পরে চলে নানা ধরনের অপরাধিদের নানা প্রকার অপকর্ম। আর এই অপকর্মের কারনে এলাকার নিরিহ জনগন অতিষ্ট হয়ে পড়েছেন। তারা বলেছেন, সম্প্রতিক সময়ে এখানে বেশ কয়েকটি চুরি ও ছিনতাই ঘটনা ঘটেছে। সন্ধ্যার পরে মুল গেট বন্ধ করার দাবীও তুলেছেন তারা।

এব্যাপারে পুকুরের দায়িত্বে থাকা গোবিন্দ কুমার পালের সাথে আলাপ করা হলে তিনি সত্যতা স্বীকার করে বলেন ভোর ৬টা হতে সন্ধ্যা পর্যন্ত মুল গেট খুলে রাখলে অপরাধিরা ভিতরে প্রবেশ করতে পারবে না। উপজেলা ও জেলা প্রশাসন নির্দ্দেশ দিলে ভোর ৬টা হতে সন্ধ্যা পর্যন্ত মুল গেট খুলে বাকি সময় তা বন্ধ রাখবেন বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত