পরিকল্পনা মন্ত্রনালয়ের উর্ধ্বতন কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের বেতাগা পরিদর্শন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:১৫ পিএম, বৃহস্পতিবার, ৫ অক্টোবর ২০২৩ | ৭৪৫

ফকিরহাটের মডেল বেতাগা ইউনিয়ন পরিষদের বিভিন্ন অর্জন পরিদর্শন করেছেন পরিকল্পনা মন্ত্রনালয়ের উর্ধ্বতন কর্মকর্তা ও জামালপুর জেলা হতে আগত স্থানীয় সরকার বিভাগের উর্দ্ধতন কর্মকর্তা ও ৯জন জনপ্রতিনিধি।

বৃহস্পতিবার (৫ অক্টোবর) দিনব্যাপী এই উর্ধ্বতন কর্মকর্তা ও জনপ্রতিনিধিরা বাস্তবায়নাধিন ভাল উদাহরণ সমূহ পরিদর্শন করেন। এবং বিকেল ৩টায় লোক সাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে দক্ষতা উন্নয়ন ও দেশের বিভিন্ন অংশে বাস্তবায়নাধিন ভাল উদাহরণ সমূহের সাথে পরিচয় করানো এবং তার নিজ এলাকায় বাস্তবায়নে উদ্বুদ্ধ করার লক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বেতাগা ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পরিকল্পনা মন্ত্রনালয়ের (আইএমইডি) মহাপরিচালক ও সিডিএমআরআই-ইসিবিএসএস প্রজেক্টের প্রকল্প পরিচালক মুঃ শূকুর আলী। বিশেষ অতিথি ছিলেন, ইউনিসেফ এর স্যোসালপলিথি স্পেসালিষ্ট মোঃ আজিজুর রহমান, জামালপুর জেলার স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু, ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও স্থানীয় সরকার বিশেষজ্ঞ স্বপন দাশ এবং খুলনা বিশ^বিদ্যালয়ের ট্রেজারার প্রফেসর অমিত রায় চৌধুরী।

এসময় আরো উপস্থিত ছিলেন, ফকিরহাট উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোঃ আসাদুর রহমান, জামালপুর সদর উপজেলা চেয়ারম্যান মোঃ আবুল হোসেন, ইসলামপুর উপজেলা চেয়ারম্যান এম এম জামাল আব্দুল নাসের, মেলান্দহ উপজেলা ভাইস চেয়ারম্যান ড, মোঃ ইউনুস আলী, ইটাইল ইউপি চেয়ারম্যান মোঃ হাফিজুর রহমান, ঝাউগড়া ইউপি চেয়ারম্যান আঞ্জু মনোয়ারা বেগম, চুকাইবাড়ি ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম খান, কড়ইচড়া ইউপি চেয়ারম্যান মোঃ মোজাম্মেল হক, ডোয়াইল ইউপি চেয়ারম্যান মোহম্মদ আব্দুর রাজ্জাক ও জামালপুর জেলার স্থানীয় সরকার বিভাগের প্রশাসনিক কর্মকর্তা শাহানাজ আক্তার।

এর আগে তাঁরা বেতাগা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের দ্বীতল বিশিষ্ট একাডেমিক ভবন, ডিজিটাল হাজিরা কেন্দ্র, চেঞ্জরুম, সুপ্রিয় পানি ব্যবস্থাপনা কেন্দ্র, মনোরমা দাশ কমিউনিটি ক্লিনিক, অর্গানিক বেতাগা, পাবলিক লাইব্রেরী ও লোসাংস্কৃতিক কেন্দ্র পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন এবং উচ্চশিক্ষা সহায়তা ও সম্প্রসারন প্রকল্প ও কন্যা বর্ত্তিকা প্রকল্পের মানব উন্নয়নমুখী কার্যক্রম দেখে-শুনে তাঁরা প্রকল্পের প্রসংশাও করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত