বাগেরহাট বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী পালিত

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৭:৫২ পিএম, শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩ | ৪৯২

বাগেরহাট বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের আয়োজনে পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা, দোয়া মোনাজাত ও তবারক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত এই আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাগেরহাটের জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেন।

বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশার সভাপতিত্বে অন্যানের মধ্যে উপস্থিহত ছিলেন, বিদ্যালয় পরিচালনা কমিটির যুগ্ন সাধারন সম্পাদক বাবুল সরদার, আজীবন সদস্য মোঃ মহিতুর রহমান, সাবেক প্রধান শিক্ষক ও দাতা সদস্য বেবী মোরশেদা খানম, প্রধান শিক্ষক হিমাংশু কুমার পাল,শিক্ষিকা পারভীন আক্তার,সাংবাদিক মোল্লা আঃ রব,সাংবাদিক সোহেল রানা বাবু,মেহেদী হাসান বাচ্চু, ছাত্র অবিভাবক মোঃ কামাল হোসেন,সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক শিক্ষিকা,অবিভাবক ও ছাত্রছাত্রী বৃন্দ।

আলোচনা সভা শেষে দোয়া মাহফিল পরিচালনা করেন বাগেরহাট পুরাতন কোর্ট মসজিদের মুয়াজ্জিন মোঃ ফজলুল হক। এসময়ে হযরত মুহাম্মদ সাঃ এর জীবনীর উপর বিভিন্ন বিষয় ভিত্তিক আলোচনা করেন বক্তারা। পরে জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেন বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীদের সঙ্গে কুশল বিনিময় এবং বিদ্যালয়ের সার্বিক সহযোগীতার আশ্বাস দেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত