অবস্থা গুরুতর হওয়ায় খুমেকে ভর্তি

রামপালে অন্তস্বত্বা গৃহবধূকে মারপিট

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৯:০৬ পিএম, সোমবার, ২৫ সেপ্টেম্বর ২০২৩ | ৩২১

রামপালে জমি নিয়ে বিরোধের জের ধরে ভাড়া করা সন্ত্রাসী মহিলা ও গুন্ডা দিয়ে মারপিটের ঘটনায় অন্তস্বত্বা গৃহবধূ নুসরাত জাহান তন্নী (২২) ও তার মাতা মাকসুদা বেগম (৪৫) আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত অন্তস্বত্বা নুসরাতকে প্রথমে রামপাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় রামপাল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন গৃহবধূর স্বামী খান রিপন মাহামুদ।
জানা গেছে, উপজেলার কুমলাই গ্রামের খান রিপন মাহামুদ তার বাড়ীর সামনে নিজস্ব মৎস্য ঘেরের উপরে একটি মুরগির ফার্ম করার জন্য ঘর নির্মাণ করেন। ওই জায়গা দাবী করে পান্না খাতুন ও রাসেল গোলদার রবিবার (২৪ সেপ্টেম্বর) সকাল ৯ টায় রিপনকে গালাগাল ও হুমকি দিয়ে ভাড়াটে লোক ডেকে আনেন। এরপর ভাড়াটে সন্ত্রাসী শাহানা খাতুন ও বাচ্চুসহ সকলে মিলে রিপনকে লাঠিসোটা দিয়ে বেধড়ক মারপিট করতে থাকেন। খবর শুনে রিপনের ৪ মাসের অন্তস্বত্বা স্ত্রী নুসরাত স্বামীকে বাঁচাতে গেলে তাকে মারপিট, পেটে লাথি ও গলায় পা দিয়ে চেপে ধরে শ্বাস রোধ করে হত্যার চেষ্টা করে। ওই সময় নুসরাতের মাতা মাকসুদাকেও মারপিট করে গলায় থাকা স্বর্ণের চেন ও হাতের আংটি ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা। এ ঘটনায় ওই এলাকায় সাধারণ মানুষের মধ্যে তীব্র ক্ষোভ দেখা দিয়েছে।
এ বিষয়ে রামপাল থানার অফিসার ইন-চার্জ এস, এম আশরাফুল আলমের দৃষ্টি আকার্শন করা হলে তিনি জানান, লিখিত অভিযোগ পাওয়ার সাথে সাথে ঘটনাস্থলে ফোর্স পাঠিয়েছি। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্হা গ্রহন করা হচ্ছে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত