মডেল বেতাগার অর্জন পরিদর্শন করলেন বিভিন্ন মন্ত্রনালয়ের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:২০ পিএম, বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর ২০২৩ | ৫৮৫

ফকিরহাটের মডেল বেতাগার বিভিন্ন অর্জন পরিদর্শন করেছেন পরিকল্পনা, মৎস্য ও স্বাস্থ্য মন্ত্রনালয়ের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দিনব্যাপী এই উচ্চক্ষমতা সম্পন্ন টিম বেতাগা ইউনিয়ন পরিষদের বিভিন্ন অর্জন পরিদর্শন করেছেন।

পরে বেতাগা লোকসাংস্কৃতিক কেন্দ্র মিলনায়তনে বেষ্ট প্রজেক্ট সমুহের সম্প্রসারণ উদ্ভুদ্ধকরনে মৌলভীবাজার জেলা হতে আগত জনপ্রতিনিধিদের অংশ গ্রহনে বেতাগা ইউনিয়ন এর স্থানীয় পর্যায়ে সম্পদ আহরণ ও ব্যবস্থাপনা, উদ্ভাবনী চর্চা সহ নারী ও শিশুসেবা শীর্ষক মতবিনিময় সভায় মিলিত হন।

ইউপি চেয়ারম্যান মোঃ ইউনুস আলী শেখ এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আইএমইডি এর উপ-পরিচালক মোহাম্মদ সাইফুর রহমান, বিশেষ অতিথি ছিলেন, স্থানীয় সরকার মৌলভীবাজার এর উপ-পরিচালক ও উপসচিব মল্লিকা দে ও ফকিরহাট উপজেলা চেয়ারম্যান ও স্থানীয় সরকার বিশেষজ্ঞ স্বপন দাশ।

এসময় আরো উপস্থিত ছিলেন, দেশীয় জাতের মাছ এবং শামুক সংরক্ষন ও উন্নয়ন প্রকল্পের প্রকল্প পরিচালক এসএম আশিকুর রহমান, জেলা মৎস্য অফিসার এএস রাসেল, মৌলভীবাজার এর মনিটরিং কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, আইএমইডি’র প্রগ্রাম এ্যাসিসটেন্ট মোঃ ওয়াজেদ আলী ফকির, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানুলাল রায়, ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, জুড়ি উপজেলার ভাইস চেয়ারম্যান রনজিতা শর্মা, ইউপি চেয়ারম্যান প্রণেশ গোয়ালা, মমদুদ হোসেন, মহিবুল ইসলাম আজাদ, মোঃ আঃ আবদাল হোসেন ও মোঃ আবু সুফিয়ান।

একই সময়ে স্বাস্থ্য বিভাগের একটি উচ্চক্ষমতা সম্পন্ন টিম বেতাগা ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্র পরিদর্শন করে হাসপাতাল চত্তরে ইউনিসেফ বাংলাদেশ এর ডেপুটি রিপ্রোবেনটেটিভ মিসেস ইমা ব্রেগহাম একটি বৃক্ষরোপন করেন। এসময় উপস্থিত ছিলেন চীফ অব ফিল্ড অফিসার মোঃ কাউসার হোসাইন, স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এএসএম নাজমুল আহসান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কর্মকর্তা ডাঃ এএসএম মফিদুল ইসলাম ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জ্যোতী কনা দাস প্রমুখ।

এর আগে পরিকল্পনা মন্ত্রনালয়ের কর্মকর্তারা বেতাগা আদর্শ মাধ্যমিক বালিকা বিদ্যালয়, মনোরমা দাশ কমিউনিটি ক্লিনিক, অর্গারিক বেতাগা, নিরাপদ সবজি ক্ষেত, পাবলীক লাইব্রেরী ও লোকসাংস্কৃতিক কেন্দ্র পরিদর্শণ করে সন্তোষ প্রকাশ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত