বাগেরহাটে  বাজেট  অগ্রগতি শীর্ষক আলোচনা সভা

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:০৮ পিএম, বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০২৩ | ৫৪৫

বাগেরহাট স্থানীয় সরকারের বাজেট বাস্তবায়নে অগ্রগতি শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার ( ২৪ আগস্ট) বিকেলে বাঁধন মানব উন্নয়ন সংস্থার আয়োজনে সংস্থার অফিসে এবং অ্যাকশন এইড বাংলাদেশ-এর সহযোগিতায় এই সভা অনুষ্ঠিত হয়েছে।

সভায় বক্তব্য দেন, কাড়াপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মহিতুল রহমান পল্টন, সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শেখ আজগর আলী, বাঁধন মানব উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মঞ্জুরুল হাসান মিলন, কো-অরিডনেটর মুশফিকুল ইসলাম রিতু, ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের সচিব কিশোর কুমার পাল, কাড়াপাড়া ইউনিয়ন পরিষদের সচিব শেখ সৈকত আলী প্রমুখ। কাড়াপাড়া ও ষাটগম্বুজ ইউনিয়নের অর্ধশতাধিক ইয়ুথ এক্টিভিস্ট উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, স্থানীয় সরকারের সব থেকে গুরুত্বপূর্ণ ও সর্বনিম্নস্তর ইউনিয়ন পরিষদ। জনগণ নানা সেবা নিতে আসেন। প্রতিবছর জনগণের সেবা নিশ্চিত ও পিছিয়ে পড়া জনগোষ্টীর জন্য আমরা জনবান্ধব বাজেট পেশ করি। সেই থাকে উদ্যোক্তা সৃষ্টি, নারী ও প্রতিবন্ধীদের কল্যানে ইউনিয়ন পরিষদ কাজ করে থাকে। এসব কাজে স্বচ্ছতার সাথে অর্থ ব্যয় করা হয় বলে জানান চেয়ারম্যান শেখ মহিতুল রহমান পল্টন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত