মোরেলগঞ্জ সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ১০:৪১ পিএম, বৃহস্পতিবার, ২৪ আগস্ট ২০২৩ | ২৭৯

মোরেলগঞ্জে সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের আয়োজনে অনুষ্ঠিত হয়েছে অভিভাবক সমাবেশ।বৃহস্পতিবার সকালে মোরেলগঞ্জ সরকারি মাধ্যমিক বালিকা বিদ্যালয় এর অডিটোরিয়ামে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এইচএম শহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এস এম তারেক সুলতান,।বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার বাকি বিল্লাহ,মোরেলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির মোল্লা, ব্যবস্থাপক সোনালী ব্যাংক মোরেলগঞ্জ শাখা মোঃ শহিদুল ইসলাম প্রমূখ।


সহকারী শিক্ষক আলী মোহাম্মদ ফারুক হোসেনের সঞ্চালনায় এ সভায় স্বাগত বক্তব্য রাখেন সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ জাকির হোসেন।
সভায় উপস্থিত অতিথি ও বিদ্যালয়েের বিভিন্ন শ্রেণীর ছাত্রীদের অভিভাবকবৃন্ধের পক্ষ থেকে দাবী করা হয় যে আমরা আমাদের মেয়েদের প্রতি কড়া নজরে রাখবো বিদ্যালয় নিয়মিত আসা ও, লেখাপড়া করা পাশাপাশি আপনাদে রও ছাত্রীদের প্রতি আরো গুরুত্ব দেওয়াসহ বিদ্যালয়ের বিভিন্ন সমস্যার সমাধান করার প্রতি গুরুত্ব আরোপ করেন।

এসময় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার এস এম তারেক সুলতান অভিভাবকদের উদ্দেশ্যে বলেন ,মানসম্মত শিক্ষার সুুুফল ও সমাাজে বাল্যবিবাহ, আত্মহত্যার কুফল ব্যাপকভাবে বর্ণনা করেন এবং সকলকে সচেতন হওয়ার পরামর্শ দেন।

সভায় আর কোন আলোচনা না থাকায় সভার সভাপতি বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এইচএম শহিদুল ইসলাম সভার সমাপ্তি ঘোষণা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত