ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক-১

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:২০ পিএম, শনিবার, ১৯ আগস্ট ২০২৩ | ২৮৮

প্রতিকী ছবি

ফকিরহাটে চতুর্থ শ্রেণির এক স্কুল ছাত্রী (১১) কে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ব্যাপারে ওই ছাত্রীর বাবা নিজ বাদী হয়ে থানায় একটি মামলা করেন। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত মুদি দোকান ব্যবসায়ি জুয়েল মোল্লা (২৮) কে আটক করেছে।

মামলার তদন্তকারি কর্মকর্তা থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এসআই) অজিত চন্দ্র বর্মন মামলার সংক্ষিপ্ত বিবরণে জানান, শুক্রবার (১৮ আগষ্ট) বিকেলে ওই ছাত্রী তার ছোট ভাইকে নিয়ে আইসক্রিম কেনার জন্য জুয়েল মোল্লার মুদি দোকানে যায়। এসময় জুয়েল মোল্লা ওই ছাত্রীকে দোকানের সাথে বাড়ির ভেতর নিয়ে যান। সেখানে তাকে টাকার লোভ দেখিয়ে ধর্ষণের চেষ্টা করেন। এসময় মেয়েটির কান্নাকাটি শুরু করে। সাথে থাকা দোকানের সামনে দাড়ানো ছোট ভাই তার কান্না দেখে কান্নাকাটি করতে থাকে। এক পর্যায়ে ওই বাড়ি থেকে দৌড়ে বাইরে চলে আসে মেয়েটি। এরপর বাড়িতে এসে বিষয়টি পরিবারের নিকট জানায়। ঘটনার সময় অভিযুক্ত জুয়েল মোল্লার বাড়িতে কেউ ছিলনা বলে পুলিশ জানায়। এ ব্যাপারে এদিন রাতে মেয়েটির বাবা বাদী হয়ে ফকিরহাট মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। যার মামলা নং-১৭, তারিখ-১৮/০৮/২০২৩ইং। রাতেই পুলিশ অভিযুক্ত জুয়েল মোল্লাকে আটক করে। আটককৃত জুয়েল মোল্লা উপজেলার মূলঘর ইউনিয়নের কাকডাঙ্গা গ্রামের খোকন মোল্লার ছেলে।


ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বলেন, চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে থানায় মামলা করা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিকে আটক করা হয়েছে। শনিবার সকালে আটককৃতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত