সড়ক দুর্ঘটনায় বিআরডিবি কর্মকর্তা নিহত, কার্ভার ভ্যান সহ চালক আটক

মোংলা প্রতিনিধি

আপডেট : ১০:০০ পিএম, বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০২৩ | ৪৮৫

মোংলায় সড়ক দুর্ঘটনায় বিআরডিবি কর্মকর্তা নিহত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে মোংলা-মোড়েলগঞ্জ সড়কের গাজীর ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় সড়কের বিপরিত দিক থেকে আসা সামনা সামনি আঘাত করা কার্ভার ভ্যান সহ চালককে আটক করেছে মোংলা থানা পুলিশ।

পুলিশ জানায়, মটরসাইকেল যোগে শরণখোলা যাচ্ছিলেন মোংলা উপজেলার বিআরডিবির ইউনিয়ন ডেভেলপমেন্ট অফিসার সুবোধ রঞ্জন ঢালী (৩৫)। বৃহস্পতিবার (১৭ আগষ্ট) দুপুরের দিকে উপজেলার মিঠাখালী ইউনিয়নের গাজীর ব্রীজ এলাকায় পৌচালে বিপরিত দিক থেকে আসা একটি কার্ভার ভ্যান তার মটরসাইলের সামনা-সামনি আঘাত করে এসময় কাভার্র ভ্যানের আঘাতে ছিটকে রাস্তার পাশে পরে যায় সুবোধ রঞ্জন। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি খুলনা জেলার পাইকগাছা উপজেলার নির্মল চন্দ্র ঢালীর ছেলে। দীর্ঘদিন মোংলায় ভাড়া বাসায় পরিবারের সদস্যদের নিয়ে বসবাস করতেন।

স্থানীয়রা জানান,চটেরহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই রফিকুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে কার্ভার ভ্যান ও কাভার্ড ভ্যানের চালক মোঃ আনিছুর রহমানকে আটক করা হয়েছে। আটক চালক আনিছুর রাজবাড়ী জেলার কাচারিপাড়া এলাকা মৃত সৈয়দ আলী প্রামাণিকের ছেলে।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ সামসুদ্দীন বলেন, সড়ক দুর্গটনার খবর পাওয়ার পরই সেখানে পুলিশ পাঠানো হয়েছে এবং আহত সুবোধ রঞ্জনকে দ্রুত উপজেলাস্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয় কিন্ত হাসপাতালে যাওয়ার আগেই তার মুত্যু হয়। বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ড (বিআরডিবি) মোংলা কার্যালয়ের একটি প্রকল্পের ইউনিয়ন ডেভেলপমেন্ট অফিসার সুবোধ রঞ্জন ঢালী'র মরদেহ বর্তমানে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রয়েছে। ময়না তদন্ত সহ পরবর্তী আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে বলেও জানায় থানার এ কর্মকর্তা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত