নবাগত জেলা প্রশাসকের মোল্লাহাটে মতবিনিময়

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০১:৩০ এএম, শুক্রবার, ৪ আগস্ট ২০২৩ | ৩৩৪

বাগেরহাটের নবাগত জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেনের সাথে মোল্লাহাট উপজেলায় কর্মরত সকল কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, গণ্যমান্য ব্যক্তি ও সুধী সমাজের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসনের আয়োজনে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।



এসময় জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেন বলেন, সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিক, শিক্ষক ও সুধীবৃন্দ সহ সকলে একযোগে কাজ করতে হবে। বিশেষ করে বাল্যবিয়ে বন্ধ ও মাদক রোধের মাধ্যমে স্মার্ট জাতি গঠন এবং উন্নয়নের গতি আরো বেশি তরান্বিত করার আহ্বান জানান তিনি। এছাড়া যে কোনো প্রয়োজনে জেলা প্রশাসন ও তার সাথে সরাসরি যোগাযোগের আহ্বানও জানান নবাগত জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেন।



উপজেলা নিবার্হী কর্মকর্তা খন্দকার রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা, সহকারী কমিশনার (ভূমি) তাহমিনা সুলতানা নীলা, ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম মোল্লা, মোল্লাহাট থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) আশরাফুল ইসলাম, অধ্যক্ষ এল জাকির হোসেন ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস।



এছাড়া উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন, উপজেলা কৃষি কর্মকর্তা অনিমেষ বালা, প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ মোছাঃ মাহফুজা খাতুন, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ আব্দুস সালাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল, ইউপি চেয়ারম্যান এস এম সাইকুল আলম, মনোরঞ্জন পাল, ইউপি চেয়ারম্যান সিকদার উজির আলী ও শেখ রফিকুল ইসলাম, প্রেসক্লাব মোল্লাহাটের সহ-সভাপতি মোঃ মনিরুজ্জামান মোল্লা, সাংবাদিক আবদুল্লাহ ফারুক প্রমুখ।


মতবিনিময় শেষে উপজেলা পর্যায়ে মহিলাদের জন্য আয়বর্ধক (IGA) প্রশিক্ষণ প্রকল্পের ৫০ জনকে ১২ হাজার টাকা করে প্রশিক্ষণ ভাতা প্রদান করা হয়। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে প্রধান অতিথি হিসেবে এ চেক বিতরণ করেন জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেন।



পরে সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদের দিঘির পানিতে মাছের পোনা অবমুক্ত করেন জেলা প্রশাসক।



উল্লেখ্য, দিনের শুরুতে সকাল ১০ টা হতে পর্যায়ক্রমে মোল্লাহাট থানা, আটজুড়ী ইউনিয়ন ভূমি অফিস ও উপজেলা ভূমি অফিস পরিদর্শন করেন নবাগত জেলা প্রশাসক মোহাঃ খালিদ হোসেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত