ফকিরহাটে ভ্রাম্যমান আদালতের অভিযান

খাবার হোটেলসহ ৫টি প্রতিষ্ঠানকে জরিমানা

ফকিরহাট প্রতিনিধি 

আপডেট : ০১:২১ এএম, বৃহস্পতিবার, ৩ আগস্ট ২০২৩ | ৩৮২

ফকিরহাটে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরী ও বিক্রয় করা সহ নানা অপরাধে দুটি খাবারের হোটেল সহ ৫টি প্রতিষ্ঠানে জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। বুধবার (২রা আগষ্ট) সকাল ১১টার দিকে কাটাখালী বাসস্ট্যান্ডে অবস্থিত রাজধানী খাবারের হোটেলে অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরী ও বিক্রি সহ প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় ওই প্রতিষ্ঠানকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালতের বিচারক, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মারুফা বেগম নেলী এ জরিমানা করেন।

তিনি এদিন লখপুরে এ এসপি বাংলা ও চাইনিজ রেস্তোরাঁ অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশ সহ প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় প্রতিষ্ঠানটিকে ২ হাজার টাকা জরিমানা করেন। এছাড়া একই দিন মহাসড়কে এলোমেলো ভাবে পার্কিং করায় একটি বাসের চালককে ৫’শ টাকা জরিমানা করেন।


অপরদিকে লখপুর এলাকায় একটি ইলেক্ট্রনিক্স দোকান ও স্টুডিওতে প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় দু’জনকে ১ হাজার টাকা জরিমানা করেন তিনি। এসময় পেশকার মো. মিজানুর রহমান সহ থানার পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।


ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা মারুফা বেগম নেলী বলেন, বিভিন্ন ত্রুটির কারনে তাদেরকে জরিমানার আওতায় আনা হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবেও বলেও তিনি জানান ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত