আমাদের গ্রামের পক্ষ থেকে

গর্ভবতী মায়েদের গাছের চারা বিতরণ

রামপাল প্র্রতিনিধি

আপডেট : ০৯:১৯ পিএম, বৃহস্পতিবার, ৬ জুলাই ২০২৩ | ২৬৯

রামপালে আমাদের গ্রাম ক্যান্সার কেয়ার এন্ড রিসার্চ সেন্টারের পক্ষ থেকে গর্ভবতী মায়েদের মাঝে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (৬ জুলাই) সকাল ১০ টায় রামপাল সদর ইউনিয়নের অর্ধশতাধিক গর্ভবতী মায়ের মাঝে এই গাছের চারা বিতরণ করা হয়েছে। অনাগত শিশুদের ভবিষ্যত উজ্জ্বল ও জলবায়ু পরিবর্তন রোধে আমাদের গ্রাম ক্যান্সার কেয়ারের পক্ষে গর্ভবতী মায়েদের বাড়ি বাড়ি গিয়ে বিভিন্ন প্রজাতির গাছের চারা বিতরণ ও রোপণ করা হয়।
বৃক্ষ বিতরণ ও রোপণের সময় উপস্থিত ছিলেন রামপাল সদর ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য আসমা বেগম, আমাদের গ্রাম প্রকল্পের যুগ্ম পরিচালক তৌফিকুল ইসলাম, যুগ্ম পরিচালক কাকলী রানী হালদার, কর্মসূচী সংগঠক শেখ সাদী, স্বাস্থ্য দপ্তরের ইউনিয়ন স্বাস্থ্য কর্মীবৃন্দ, আমাদের গ্রাম প্রকল্পের মহুয়া, আফসানা, গীতা, শাওন, আলামিন, সুমিত, সাধন, খাদিজা, সাদিয়া, নাইমুল, শাকিলসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।
এসময় গর্ভবতী মায়েদের চারা উপহার দেওয়ার পাশাপাশি তাদের স্বাস্থ্যগত অবস্থার খোঁজখবর নেওয়া হয় এবং স্বাস্থ্য পরামর্শের জন্য আমাদের গ্রাম ডিজিটাল স্বাস্থ্য সেবা কেন্দ্রে যোগাযোগের জন্য পরামর্শ প্রদান করা হয়।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত