মোরেলগঞ্জে প্রভাবশালীদের বেড়ায় দেড় মাস অবরুদ্ধ একটি পরিবার

মশিউর রহমান মাসুম, মোরেলগঞ্জ

আপডেট : ০৮:৪৭ পিএম, মঙ্গলবার, ৪ জুলাই ২০২৩ | ৩৩২

মোরেলগঞ্জে একটি পরিবারের বসতঘরের সামনে থেকে কাটাতারের বেড়া দিয়ে তাদের যাতায়তের পথ বন্ধ করে দেওয়া হয়েছে। ফলে টানা দেড়মাস ধরে অবরুদ্ধ অবস্থায় রয়েছেন অবসরপ্রাপ্ত এক ব্যাংকা কর্ম কর্তা ও তার পরিবারের সদস্যরা। এ ঘটনার শিকার হোগলাবুনিয়া ইউনিয়নের কালিকাবাড়ি গ্রামের মো. আলম শাহ্ ফকির আজ(৪ জুলাই) অবরুদ্ধ অবস্থা থেকে মুক্তি ও বিচারের দাবি জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আবেদন করেছেন।



জানা গেছে, আলম শাহ্ ফকির ২৫ বছর পূর্বে ফকিরবাড়ি স্কুল সংলগ্ন রাস্তার পাশে জমি কিনে গাছপালা রোপন করেন এবং পাকা ভবন তুলে বসবাস করতে থাকেন। দেড়মাস পূর্বে প্রতিবেশি জুলফিক্কার গাজী লোকজন নিয়ে আলম শাহ ফকিরের ভবনের সামনে থেকে বাশ, খুটি পুতে কাটাতার জড়িয়ে বেড়া দিয়ে তার গাছপালা ও পাকা রাস্তাসহ জমি দখল করে নেয়। এতে ওই পরিবারটির রাস্তায় বের হওয়ার পথ বন্ধ হয়ে গেছে।



আলম শাহ্ ফকির অভিযোগ করে বলেন, ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠনের কয়েকজন নেতার প্রভাব খাটিয়ে অন্যায়ভাবে বেড়া দিয়ে তার পরিবারকে অবরুদ্ধ করে রাখা হয়েছে। এ বিষয়ে জানতে চাইলে জুলফিক্কার আলী গাজী বলেন, আলম শাহ্ ফকিরের বাড়ির মধ্যে জমি পাব, তাই দখল করেছি।



ঘটনা সম্পর্কে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল মালেক বলেন, আলম শাহ্ ফকিরে অভিযোগ পেয়েছি। তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত